25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িদেশ বিদেশ৪০ বছরের মহিলাকে ৯০ বছরের এক আইনজীবী বিয়ে করলেন

৪০ বছরের মহিলাকে ৯০ বছরের এক আইনজীবী বিয়ে করলেন

৪০ বছরের মহিলাকে ৯০ বছরের এক আইনজীবী বিয়ে করলেন । ভালোবাসার কোন রং হয়না, বয়স শুধুই সংখ্যামাত্র । ভালোবাসা যখন কাউকে পাশে পেতে চায় তখন কী রূপ আর কী তাঁর বয়স, পরিচয়, জাত, ধর্মের ধার ধারে? চোখে ভাসে নতুন সংসার বাঁধার স্বপ্ন । জীবনে একসঙ্গে পথচলার ইচ্ছে । এমনই ভালোবাসার নজির পাওয়া গেল বাংলাদেশে ।যা নিয়ে দেশজুড়ে শুরু হয় জোর জল্পনা । ৯০ বছরে ছাদনাতলায়! ছেলে’মেয়ে-নাতি,নাতনি নিয়ে বিয়ের পিঁড়িতে ।সূত্রের খবর, ৯০ বছরের বৃদ্ধ আইনজীবী মহম্মদ ইসমাইল । কুমিল্লা জেলার পাঁচ বারের সভাপতি তিনি ।

১৯৪৯ সালে ইন্টারমিডিয়েট ও পরে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ইতিহাস বিভাগে পড়াশোনা করেন তিনি । ১৯৪৭ সালে ম্যাট্রিক পাস করেন । তিনি ফজলুল হকের ছাত্র ছিলেন । সোমবার সেই ইসমাইল তার চেয়ে ৫০ বছরের ছোট মিনু আরাকে বিয়ে করলেন ।হালকা পাতলা চেহারার ইসমাইলের মাথার পুরো চুল সাদা । সব সময় কোট,টাই পরে চলেন আইনজীবীর ইসমাইল । সোমবার বিকেলে ইসমাইল ছাদনা’তলায় বসলেন । বিয়েতে তাঁর ৫ ছেলে ও ১ মেয়ে এবং নাতি’নাতনিরা উপস্থিত ছিলেন । কুমিল্লা বারের প্রবীণ আইনজীবীর বিয়ের খবর ছড়িয়ে পড়তেই নগরজুড়ে ব্যাপক কৌতূহলের সৃষ্টি হয় । অবশ্য তাঁর এই বিয়ের বিষয়ে পেশায় আইনজীবী মো ইসমাইল কথা বলতে না চাওয়ায় সাংবাদিকরা তাঁর কোনও মতামত জানতে পারেননি । জানা গিয়েছে সাত বছর আগে তাঁর স্ত্রী প্রয়াত হয়েছেন ।

সূত্রের খবর সেই একাকীত্ব কাটাতেই নতুন জীবনসঙ্গীকে বেছে নিলেন।সূত্রের খবর, কনে মিনুর বাড়ি দেবিদ্বার উপজেলায় । তবে তিনি কুমিল্লা নগরীর দেশওয়ালীপট্টি এলাকায় ভাড়া থাকতেন। তাঁর পরিবার এই বিয়েতে উপস্থিত ছিল বলে জানা গিয়েছে। প্রবীণ এই আইনজীবীর বিয়ের খবর পেয়ে তাঁর সহকর্মী ও অনুজরা সন্ধে থেকেই মিষ্টি নিয়ে বাড়িতে ভিড় জমান। আইনজীবীদের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দও ফুল ও মিষ্টি নিয়ে নবদম্পতিকে অভিনন্দন জানিয়েছে। নেটমহলেও চূড়ান্ত ভাইরাল হয়েছে ।

৪০ বছরের মহিলাকে ৯০ বছরের এক আইনজীবী বিয়ে করলেন

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: