25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িরাজ্যকলকাতানিমতলা শ্মশানঘাটে দেহ সৎকার করতে এসে হড়পা বানে গঙ্গায় তলিয়ে গেল ৩...

নিমতলা শ্মশানঘাটে দেহ সৎকার করতে এসে হড়পা বানে গঙ্গায় তলিয়ে গেল ৩ যুবক

পরিজনের দেহ সৎকার করতে গিয়ে গঙ্গায় (Ganga) ফের হড়পা বানের (Harpa Bun) তোড়ে তলিয়ে গেলেন পাঁচ যুবক। সোমবার রাতে ঘটনাটি নিমতলা (Nimatala) নতুন শ্মশান ঘাটে ঘটেছে। তলিয়ে যাওয়া জুবকদের মধ্যে ২ জনকে উদ্ধার করা গেলেও বাকি ৩ জন এখনও নিখোঁজ। তাঁদের খোঁজে তল্লাশি চালাচ্ছে বিপর্যয় মোকাবিলা বাহিনী। জানা গিয়েছে, ওই যুবকেরা প্রত্যেকেই বেলেঘাটার বরফকলের বাসিন্দা। সোমবার রাতে বেলেঘাটা থেকে এক ব্যক্তির দেহ সৎকার করতে আসেন ওই এলাকার লোকজন।

রাত ১১ টা ১৫ মিনিট নাগাদ গঙ্গায় বান আসে। ক্রমশ গঙ্গার জলস্তর বাড়তে থাকে। ওই পাঁচ যুবককে পুলিশ গঙ্গা থেকে উঠে আসতে বলেন। ঘাটের কর্তব্যরত পুলিশের বাধা উপেক্ষা করে, প্রশাসনিক সতর্কতায় কান না দিয়ে ওই ৫ ব্যক্তি জলে নামেন। তারপরই গঙ্গায় হড়পা বান এলে বানের স্রোতে ৫ যুবক তলিয়ে যায়। তৎক্ষণাৎ দুই জনকে উদ্ধার করা গেলেও বাকি তিনজন এখনও নিখোঁজ। বাকিদের খোঁজে সন্ধান চালাচ্ছে বিপর্যয় মোকাবিলা বাহিনী।

এই ঘটনার জেরে স্থানীয়দের দাবি, ওই যুবকেরা মদ্যপ অবস্থায় ছিলেন। বান আসছে জেনেও নেশার ঘোরে ওই যুবকরা ঘাটের বিপজ্জনক স্থানে বসে সেলফি তুলতে ব্যস্ত ছিলেন। প্রশাসনের তরফে মাইকে ঘোষণা করা হলেও সেই কথা কানে ঢোকেনি। ওই যুবকরা স্থানীয়দের বারণও শোনেনি। জানা গিয়েছে ভেসে যাওয়া ওই যুবকদের বয়স ২৮ থেকে ৩২ বছরের মধ্যে। তারা হলেন দীপক যাদব, ভিকি সিং এবং সন্তোষ সোনকার। তারা প্রত্যেকেই বেলেঘাটার বরফকলের বাসিন্দা।

নিমতলা শ্মশানঘাটে দেহ সৎকার করতে এসে হড়পা বানে গঙ্গায় তলিয়ে গেল ৩ যুবক

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: