25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িদেশ বিদেশউত্তর সিকিমে সেনার ট্রাক খাদে উল্টে মৃত ১৬ জওয়ান

উত্তর সিকিমে সেনার ট্রাক খাদে উল্টে মৃত ১৬ জওয়ান

উত্তর সিকিমে (North Sikkim) ভয়াবহ পথ দুর্ঘটনা (Road accident)! ভারতীয় সেনার জওয়ানের একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এই দুর্ঘটনার জেরে ভারতীয় সেনাবাহিনীর (Indian Army) ১৬ জন জওয়ান নিহত হয়েছেন। জানা গিয়েছে, শুক্রবার সকাল ৮ টা নাগাদ এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। আজ সকালে সেনাবাহিনীর ৩টি ট্রাক চাত্তেন থেকে থাঙ্গুর দিকে যাচ্ছিল।

সিকিমের রাজধানী গ্যাংটক থেকে প্রায় ১৩০ কিলোমিটার দূরে লাচেন থেকে প্রায় ১৫ কিলোমিটার দূরে অবস্থিত জেমা এলাকায় বাঁক নিতে গিয়ে আচমকাই একটি ট্রাকের নিয়ন্ত্রণ হারিয়ে যায়। যার জেরে ট্রাকটি কয়েকশো ফুট গভীর খাদে গড়িয়ে পড়ে যায়। এই ঘটনার সঙ্গে সঙ্গে উদ্ধারকাজ শুরু হয়। ৩ জন সেনাকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে এয়ারলিফ্ট করে উত্তরবঙ্গের একটি আর্মি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এই মর্মান্তিক ঘটনার জেরে প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং (Rajnath Singh) টুইটের মাধ্যমে শোক প্রকাশ করেছেন।

তিনি টুইটে লিখেছেন, ”দেশের প্রতি সেবা ও অঙ্গীকারের জন্য এই জওয়াদের কাছে আমরা গভীরভাবে কৃতজ্ঞ। শোকাহত পরিবারের প্রতি আমার সমবেদনা। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।” প্রসঙ্গত, এই ঘটনার জেরে চুংথাং সাব-ডিভিশনাল পুলিশ অফিসার অরুণ থাটাল বলেন, সেনাবাহিনীর গাড়িটি ২০ জনকে নিয়ে সীমান্ত চৌকির দিকে রওনা দিয়েছিল। গাড়িটি জেমা এলাকায় একটি বাঁক নেওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে কয়েকশো ফুট গভীর খাদে পড়ে যায়।”

উত্তর সিকিমে সেনার ট্রাক খাদে উল্টে মৃত ১৬ জওয়ান

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: