25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িদেশ বিদেশপিটবুলের হামলায় ১২ জন গুরুতর আহত

পিটবুলের হামলায় ১২ জন গুরুতর আহত

ফের পিটবুলের (Pitbull) হামলা। তবে একজন বা দুইজনকে নয়, পিটবুলের হামলায় একসাথে ১২ জন গুরুতর আহত। ঘটনাটি পাঞ্জাবের (Punjab) গুরদাসপুরে ঘটেছে। গুরদাসপুরের তাঙ্গো শাহ গ্রাম থেকে ছুহন গ্রামে প্রায় ১৫ কিলোমিটার এলাকা দাপিয়ে বেড়াল কুকুরটি। শেষ পর্যন্ত অবসরপ্রাপ্ত এক সেনাকর্মী আত্মরক্ষার্থে আচমকা হিংস্র হয়ে ওঠা কুকুরটিকে মেরে ফেলেন। জানা গিয়েছে, পিটবুলটি প্রথমে তাঙ্গো শাহ গ্রামে দুই শ্রমিকের উপর হামলা করে।

ওই দুই ব্যক্তি কুকুরটির গলায় চেন পরিয়ে নিজেদের রক্ষা করেন। কিন্তু কুকুরটি কোনও ভাবে চেন খুলে বেরিয়ে আসে। তারপর পিটবুলটি বিভিন্ন এলাকায় একের পর এক ব্যক্তির ওপর হামলা চালায়। পিটবুলটির কামড়ে ১২ জন ব্যক্তি গুরুতর আহত হয়। এই ঘত্নার জেরে গোটা এলাকা জুড়ে আতঙ্ক ছড়িয়ে পরে। শেষ পর্যন্ত কুকুরটি ছুহনে পৌঁছে অবসরপ্রাপ্ত এক সেনাকর্মী ক্যাপ্টেনকে আক্রমণ করে। ওই ব্যক্তির প্রাতর্ভ্রমণের সময় কুকুরটি তাঁর হাতে কামড়ে দেয়।

ওই প্রাক্তন সেনা কর্মী ঘাবড়ে না গিয়ে হিংস্র পিটবুলটির দুটি কান ধরে ফেলেন। তার সঙ্গে কুকুরটির মুখ বেঁধে ফেলেন। সেই সময় ওই গ্রামের লোকজন হাজির হয়ে সবাই মিলে পিটিয়ে পিটবুলটিকে মেরে ফেলেন। এই ঘটনার জেরে আহত ব্যক্তিরা দিনানগর এবং গুরদাসপুর সিভিল হাসপাতালে চিকিৎসাধীন। দেশের বিভিন্ন রাজ্যে একের পর পিটবুলের হামলায় আহত বহু মানুষ। এই কারণে ইতিমধ্যে কানপুর শহরের মধ্যে পিটবুল ও রটওয়েলার প্রজাতির কুকুর রাখা নিষিদ্ধ করা হয়েছে।

পিটবুলের হামলায় ১২ জন গুরুতর আহত

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: