25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িরাজনীতি৪৮ ঘন্টার জন্য নিষেধাজ্ঞা রাহুল সিনহার প্রচার

৪৮ ঘন্টার জন্য নিষেধাজ্ঞা রাহুল সিনহার প্রচার

নিজস্ব সংবাদদাতা,অর্পিতা মন্ডল- “চারজন নয়,শীতলকুচিতে আটজনকে মেরে ফেলা উচিত ছিল কেন্দ্রীয় বাহিনীর” এমনি মন্তব্য করেছিলেন বিজেপি নেতা রাহুল সিনহা। এবার তার জেরেই ৪৮ ঘণ্টার জন্য তাঁর প্রচারে নিষেধাজ্ঞা জারি করল নির্বাচন কমিশন।

কমিশনের তরফে এই ঘটনার তীব্র নিন্দা করে বলা হয়েছে, ভবিষ্যতে এই ধরনের ঘটনা অনভিপ্রেত, কমিশনের নিয়ম লঙ্ঘনকারী, তাই তাঁকে নোটিশ না দিয়ে জরুরি ভিত্তিতে তাঁর প্রচার বন্ধ রাখছে নির্বাচন কমিশন।

রবিরার হাবড়ার চোঙদা মোড় থেকে বাণীপুর পর্যন্ত মিঠুন চক্রবর্তীকে নিয়ে মিছিল করেন রাহুল সিনহা। মিঠুন চক্রবর্তী প্রচার শেষে চলে গেলেও সন্ধ্যায় হাবড়া পুরসভা এলাকায় প্রচার করছিলেন হাবড়ার বিজেপি প্রার্থী রাহুল সিনহা।

সেখানেই শীতলকুচি কাণ্ড নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এই বিতর্কিত মন্তব্য করেন রাহুল সিনহা। তিনি বলেন,”শীতলকুচিতে ৪ জনের বদলে ৮ জনকে মারা উচিত ছিল। কেন কেন্দ্রীয় বাহিনী ৪ জনকে মারল তার জন্য বরং শো কজ করা উচিত তাঁদের”। মন্তব্য সামনে আসায় তীব্র বিতর্ক শুরু হয়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই মন্তব্যের নিন্দা করে বলেন, “গুলিতে ঝাঁঝরা করে দিয়েছে, বলছে চারজনের বদলে আটজনকে মারা উচিত ছিল, এরা দেশের নেতা!”

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: