25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িরাজ্যকলকাতাহাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর ফের অসুস্থ মদন মিত্র

হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর ফের অসুস্থ মদন মিত্র

নিজস্ব সংবাদদাতা,অর্পিতা মন্ডল- বেশ সুস্থ বোধ করায় হাসপাতাল থেকে মুক্তি। বাড়ি ফেরার আগে হাসপাতাল চত্বরেই ফেসবুক লাইভ করেন। গেয়েছিলেন গানও। কিন্তু কিছুক্ষণ পরেই অসুস্থ হয়ে পড়লেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। বাড়ি যাওয়ার আগেই অসুস্থ হয়ে পড়েন তিনি।

এ দিন আচমকাই শ্বাসকষ্ট শুরু হয় মদন মিত্রের। ইন হেলার নেওয়ার পরেও না কমায় রাস্তাতেই অক্সিজেন দিতে হয় তাঁকে। এরপর তাঁকে বাড়ি নিয়ে যাওয়া হয়। যদিও আপাতত সুস্থ হয়েছেন তিনি।

রবিবার এসএসকেএম হাসপাতাল থেকে ছুটি পান তিনি। এর পরে বাড়ি হয়ে একটি মাজারে যান। সেখান থেকে গুরুদ্বারে যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু তার আগেই শুরু হয় শ্বাসকষ্ট।

মদন মিত্রের পরিবারের তরফে জানা গিয়েছে, শহরের অন্যত্তম বিশিষ্ট চিকিৎসক সরোজ মণ্ডল বাড়িতে গিয়ে মদন মিত্রের চিকিৎসা করবেন। এ দিন নাতির সঙ্গে দেখা করে কামারহাটি যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু অসুস্থ হয়ে পড়ায় যেতে পারেননি। সেই জন্য তাঁর বিধানসভা এলাকার মানুষের কাছে ক্ষমা চেয়ে নেন।

প্রসঙ্গত, গ্রেফতার হওয়ার আগে নিয়মিত ফেসবুক লাইভে আসতেন কামারহাটির বিধায়ক৷ এতদিন আইনি জটিলতায় এবং অসুস্থ থাকায় ফেসবুকে দেখতে পাওয়া যায়নি তাঁকে৷ শনি আর রবিবার অবশ্য একেবারে খোশমেজাজেই পাওয়া গেল তাঁকে।

এ দিন লাল পাঞ্জাবি, পাজামায় শোভিত মদন মিত্র যখন বাইরে উডবার্ন ব্লকের সামনে এসে দাঁড়ান, তখন তাঁকে ঘিরে অনুরাগীদের উচ্ছ্বাস ছিল চখে পড়ার মত। স্লোগান ওঠে, ‘মদন মিত্র জিন্দাবাদ’। তিনি অবশ্য বলছেন, ‘আমি এদের কাউকে চিনি না। কিন্তু আমার পাশে আপনারা এসে দাঁড়াচ্ছেন, এর জন্যই আমি সকলকে ধন্যবাদ দিতে চাই।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: