25 C
Kolkata
Tuesday, November 29, 2022
বাড়িরাজ্যজেলাহরিহরপাড়ায় উদ্ধার হলো তৃণমূল কর্মীর গলা কাটা ও অর্দ্ধদগ্ধ দেহ

হরিহরপাড়ায় উদ্ধার হলো তৃণমূল কর্মীর গলা কাটা ও অর্দ্ধদগ্ধ দেহ

নিজস্ব সংবাদদাতা,অর্পিতা মন্ডল- এক তৃণমূল কর্মীর গলাকাটা দেহ উদ্ধারে চাঞ্চল্য মুর্শিদাবাদের হরিহরপাড়া এলাকায়। মৃতের নাম বাদল ঘোষ। বোমার আগুনে তাঁর শরীরের একাংশ ঝলসেও গিয়েছে। খবর পেয়ে দেহ উদ্ধার করে পুলিশ।

রাজনৈতিক হিংসা অব্যাহত মুর্শিদাবাদের হরিহরপাড়া এলাকায়। অষ্টম দফায় ভোট হবে এই হরিহরপাড়ায়। তার আগেই উতপ্ত হয়ে উঠল এলাকা। স্থানীয় সূত্রে খবর, হরিহরপাড়া এলাকার বিলধারীপাড়ার ঘোষালপুর এলাকায় তৃণমূল ও কংগ্রেস কর্মীদের মধ্যে একপ্রস্ত সংঘর্ষ হয় সোমবার রাতে। এলোপাথাড়ি বোমাবাজির পাশাপাশি চলে গুলিও। দু পক্ষের সংঘর্ষের জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় কংগ্রেস কর্মী কাশেম আলির। জখম হন দু পক্ষের অন্তত দশ জন। খবর পেয়ে পুলিশ গেলে শান্ত হয় এলাকা।

মঙ্গলবার রাতে ফের উত্তপ্ত হয়ে ওঠে হরিহরপাড়া এলাকা। বেশ কিছুক্ষণ ধরে চলে বোমাবাজি। পরিস্থিতি শান্ত হলে স্থানীয়রা ঘর থেকে বেরিয়ে দেখেন, পড়ে রয়েছে জনৈক বাদল ঘোষের দেহ। বাদল এলাকায় তৃণমূল কর্মী হিসেবে পরিচিত। বাদলের শরীরের একাংশ ঝলসে গিয়েছে। ঘাড়ে গভীর ক্ষত। খবর পেয়ে এলাকায় যায় পুলিশ। উদ্ধার করে নিয়ে যায় বাদলের দেহ।

শনিবার পঞ্চম দফার নির্বাচনের পরে পরেই রাজনৈতিক হিংসায় উত্তপ্ত হয়ে উঠেছিল শহর বর্ধমান। হিংসার আঁচ লেগেছে রাজ্যের আরও কয়েকটি জেলায়ও। মুর্শিদাবাদে এখনও ভোট হয়নি। তার আগেই শুরু হয়েছে বোমাবাজি। হরিহরপাড়া এলাকায় হিংসার বলিও হয়ে গেলেন দু’জন। এর শেষ কোথায়? উঠছে প্রশ্ন।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: