25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িবিনোদনসোস্যাল মিডিয়ায় আবেকঘন পোষ্ট বাবা রাজ চক্রবর্তীর

সোস্যাল মিডিয়ায় আবেকঘন পোষ্ট বাবা রাজ চক্রবর্তীর

সোস্যাল মিডিয়ায় আবেকঘন পোষ্ট বাবা রাজ চক্রবর্তীর:

‘বাবা’ বলে ডাকতে শিখেছে ছোট্ট ইউভান। সোস্যাল মিডিয়ায় আবেকঘন পোষ্ট বাবা রাজ চক্রবর্তীর

নিজস্ব প্রতিনিধি- ইতিমধ্যেই তিনি সোস্যাল মাডিয়ায় বেশ জনপ্রিয়। দেখতে দেখতে ৯ মাসের হয়ে গেল রাজপুত্রের । আধো আধো বুলি ফুটেছে তাঁর মুখে । আর তা দেখেই আনন্দে আত্মহারা বাবা রাজ চক্রবর্তী (Raj Chakraborty) । ছেলে ইউভান (Yuvaan Chakraborty) এখন তাঁকে ‘বাবা’ বলে ডাকতেও শিখে গেল । আর সেই ভিডিওটিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী ।

২০২০-র ১১ সেপ্টেম্বর, রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) কোল আলো করে এসেছিল তাঁদের প্রথম সন্তান ইউভান । জন্মের প্রথম মুহূর্ত থেকেই সে খুদে তারকা । হাসপাতালে তার প্রথম ছবি, তার হাসি, কান্না, খেলা, হামাগুড়ি, প্রথমবার দাঁড়ানো, একটু একটু করে বেড়ে ওঠার প্রতিটা মুহূর্তই সোশ্যাল মিডিয়ার দেওয়ালে হামলে পড়ে দেখেছেন নেটিজেনরা ।

সম্প্রতি রাজ নিজের ইনস্টা হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন । তাতে দেখা যাচ্ছে, ইউভান বাবার কাঁধে চড়ে বসেছে । ছোট ছোট হাত-পা নিয়ে দারুণ দস্যিপনা করছে সে । কখনও বাবার চোখে, মুখে হাত ঢুকিয়ে দিচ্ছে, কখনও আবার পা দাপাচ্ছে । আর সমানে বলে চলেছে ‘বাবা–বা–বা-বা’ । রাজ লিখেছেন, ”আমার ছেলে আমাকে “বাবা” বলতে শিখেছে এবং যখনই আমি ওকে এটা বলতে শুনছি, আমি অভিভূত হচ্ছি। এটি বিশ্বের সেরা অনুভূতি।”

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: