25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িবিনোদনসুশান্ত সিং রাজপুত-এর মৃত্যু দিবসে শোক প্রকাশ করে এই পোস্ট করেন রিয়া

সুশান্ত সিং রাজপুত-এর মৃত্যু দিবসে শোক প্রকাশ করে এই পোস্ট করেন রিয়া

সুশান্ত সিং রাজপুত-এর মৃত্যু দিবসে শোক প্রকাশ করে এই পোস্ট করেন রিয়া:

সোস্যাল মিডিয়ায় আবেকঘন পোষ্ট রিয়া চক্রবর্তী-র

নিজস্ব প্রতিবেদন- সোমবার ছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রথম মৃত্যুবার্ষিকী। গত বছর এই দিনেই বলিউড তথা সারা দেশকে অবাক করে মৃত্যুর কোলে নিশ্চিন্ত আশ্রয় খুঁজেছিলেন তিনি। তারপর জল অনেক দূর গড়িয়েছে। এই বিশেষ দিনে সকাল থেকেই প্রয়াত অভিনেতাকে সোশ্যাল মিডিয়ায় শ্রদ্ধার্ঘ্য জানানোর হিড়িক পড়ে যায়। ফ্যান মহল থেকে শুরু করে ইন্ডাস্ট্রির অনেকেই সুশান্তকে তাঁদের মতো করে স্মরণ করেছেন।

এদিন সকালেই সুশান্তের মুম্বইয়ের বাড়ির বাইরে অনুরাগীরা জড়ো হন। তাঁরা বাড়ির বাইরে প্রয়াত অভিনেতার ছবিতে মালা দিয়ে ও মোমবাতি জ্বালিয়ে তাঁকে শ্রদ্ধা জানান। পাশাপাশি পোস্টার হাতে সুশান্তের জন্য ‘সঠিক বিচার’-এর দাবি জানান তাঁরা।

সোশ্যাল মিডিয়ায় সুশান্তকে স্মরণ করেছেন তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডে। সুশান্তের সঙ্গে অঙ্কিতা তাঁর নিজের একাধিক ছবি ও ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সঙ্গে তিনি লিখেছেন, ‘এটাই ছিল আমাদের জার্নি। এই স্মৃতিগুলোই রয়ে গিয়েছে। আবার চলার পথে কোনও এক সময় তোমার সঙ্গে দেখা হবে।’

এদিন বলিউডের অনেকেই সুশান্তকে সোশ্যাল মিডিয়ায় স্মরণ করেছেন। তালিকায় রয়েছেন— রাজকুমার রাও, ভূমি পেডনেকর, অমিত সাধ, পুলকিত সম্রাট, রণদীপ হুডা, শেখর সুমন, মধুর ভাণ্ডারকর প্রমুখ। সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’য় তাঁর সহঅভিনেতা টলিউডের শাশ্বত চট্টোপাধ্যায়ও স্মরণ করেছেন পর্দার ‘ধোনি’কে।

সুশান্ত সিং: সোস্যাল মিডিয়ায় আবেকঘন পোষ্ট

তবে সবচেয়ে বেশি যে পোস্টটি ভাইরাল হয়েছে, তা সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর। গত এক বছরে রিয়াকে নিয়ে কম জলঘোলা হয়নি। সুশান্তের সঙ্গে তোলা একটি ছবি সহ ইনস্টাগ্রামে একটি দীর্ঘ লেখা পোস্ট করেছেন রিয়া। তিনি পোস্টটি ‘এমন একটা মুহূর্তও নেই, যখন মনে হয় না যে, তুমি আমার সঙ্গে নেই’ লিখে শুরু করেছেন। সুশান্তকে ছাড়া যে কী কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন অভিনেত্রী তা উল্লেখ করেছেন।

তবে তিনি হার মানতে রাজি নন। কারণ সুশান্ত তাঁর মনোবলের উপর আস্থা রাখতেন বলেই লিখেছেন রিয়া। আর তাঁর প্রেমিক যে মালপোয়া খেতে পছন্দ করতেন, তাও ওই পোস্টে উল্লেখ করেছেন তিনি। রিয়া লিখেছেন, ‘তোমাকে ছাড়া আমার কাছে জীবন অর্থহীন। দয়া করে আমার কাছে ফিরে এসো।’

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: