25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িবিনোদন"রোশন শিং এর মন্তব্যে ফের জল্পনায় টলি কুইন শ্রাবন্তী"!

“রোশন শিং এর মন্তব্যে ফের জল্পনায় টলি কুইন শ্রাবন্তী”!

নিজস্ব সংবাদদাতা, অর্পিতা মন্ডল- টলিপাড়ার ‘এক্সপ্রেসন কুইন’ শ্রাবন্তী চট্টোপাধ্যায় নেট দুনিয়ায় সবচেয়ে বেশি চর্চিত অভিনেত্রী। বারংবার বিবাহ বিচ্ছেদের কারনেই তিনি ট্রোলড। রোশন সিং ও শ্রাবন্তী এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।

ইতিমধ্যেই আমরা দেখেছি সোস্যাল মিডিয়ায় বিভিন্ন মাধ্যমের দ্বারা একে অপরকে প্রায়ই দুজন দুজনকে কটাক্ষ করেছেন। কখনো শ্রাবন্তী লিখেছেন নিজের দুঃখের কথা, কখনও বা রোশন ছবি পোস্ট করে তার উত্তর দিয়েছেন। এভাবেই চলতে থাকে নানান ইঙ্গিত পূর্ণ কথা। কিন্তু এবার রোশন শিং হঠাৎই লিখলেন বিস্ময়কর এক মন্তব্য। সেটি শ্রাবন্তী কে উল্লেখ না করলেও নেটিজেনরা কিন্তু বলছেন এ লেখা শ্রাবন্তী কে উদ্দেশ্য করেই লেখা।

নিজের ইনস্টা-স্টোরিতে রোশন লিখেছেন “সঙ্গী যদি দ্বিচারিতা হয় তবে তাকে ত্যাগ করাই শ্রেয়। বিশেষ করে সে যদি তোমার অনুপস্থিতিতে অন্যের সঙ্গে নিজের বিছানা শেয়ার করে।”

নেটিজেনরা বলছেন, শ্রাবন্তীর জন্যই কি এই পোস্ট। তাদের বিবাহ বিচ্ছেদের কারণও কি তবে এটাই, খোলসা করেননি রোশন কিছুই বলেন নি যদিও। তবে পোস্টে জল্পনা বাড়ছে। এই নিয়ে যদিও বিচলিত নন শ্রাবন্তী। ট্রোলডকে পাত্তা না দিয়ে তিনি বেশ খোশমেজাজেই রয়েছে। সম্প্রতি ভারতীয় জনতা পার্টি তে যোগদান করেছেন তিনি। এখন সেই নিয়েই ব্যস্ত তিনি।এই মুহূর্তে তাই এসব কে বিশেষ পাত্তা দিচ্ছে না টলি কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: