25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িরাজনীতি"রায়দিঘীতে দেবশ্রী রায় কে প্রার্থী না করার কারণ জানালেন মুখ্যমন্ত্রী"

“রায়দিঘীতে দেবশ্রী রায় কে প্রার্থী না করার কারণ জানালেন মুখ্যমন্ত্রী”

নিজস্ব সংবাদদাতা, অর্পিতা মন্ডল- এই পর্যন্ত দেবশ্রী রায় কে প্রার্থী না করার কারণ নিয়ে বেশ জল্পন্না চলছিল রাজনৈতিক মহলে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও নীরব ছিলেন এ বিষয়ে। কিন্তু আজ দেবশ্রী রায়কে প্রার্থী পদ না দেওয়া নিয়ে মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়।

রায়দিঘিতে ভোট প্রচারে এসে মমতা বলেন, মানুষের মধ্যে ক্ষোভ ছিল দেবশ্রী কে নিয়ে। তাই প্রার্থী করা হয়নি দেবশ্রী রায়কে। দেবশ্রীর বিরুদ্ধে অভিযোগ ছিল তিনি এলাকায় যান না। সাধারণ মানুষের সাথে বিধায়ক হিসাবে তার দূরত্ব শতযোজন। হাজারো অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে।

২০১১ সালে প্রথমবার তৃণমূলের হয়ে ভোটে লড়ার সুযোগ পান দেবশ্রী রায়। প্রথম ভোটেই দীর্ঘ দিনের বিধায়ক মন্ত্রী বামনেতা কান্তি গঙ্গোপাধ্যায়কে হারিয়ে দেন অভিনেত্রী। যদিও এসবের মধ্যেই ২০১৬ সালে ফের ভোটে লড়ার সুযোগ পান দেবশ্রী রায়। দলের অন্দরে কান পাতলে শোনা যেত দক্ষিণ ২৪ পরগণার দায়িত্বপ্রাপ্ত নেতা শোভন চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ হওয়ায় তাঁকে সরানো যায়নি।শেষ পর্যন্ত ২০১৬ নির্বাচনে লড়াই করে জিতে আসেন দেবশ্রী রায়।

সেবারও তিনি পরাস্ত করেন কান্তি গঙ্গোপাধ্যায়কে। দলে তিনি মমতা বন্দোপাধ্যায়ের পছন্দের পাত্রী বলেও অনেকে দাবি করেন। কিন্তু মানুষ তাকে না চাওয়ার কারনেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

আর সেই কারণেই দেবশ্রী রায় তৃণমূল ত্যাগ করেছেন। তবে ঘনিষ্ঠ সূত্রে খবর বিজেপি তে তিনি শীঘ্রই আত্মপ্রকাশ করতে চলেছেন।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: