25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িরাজ্যকলকাতামুকুল রায়ের দল বদল নিয়ে ফেসবুক পোস্ট করলেন বিজেপি নেতা বাবুল সুপ্রিয়

মুকুল রায়ের দল বদল নিয়ে ফেসবুক পোস্ট করলেন বিজেপি নেতা বাবুল সুপ্রিয়

মুকুল রায়ের দল বদল নিয়ে ফেসবুক পোস্ট করলেন বিজেপি নেতা বাবুল সুপ্রিয়:

মুকুল রায়ের দল বদল নিয়ে ফেসবুক পোস্ট করলেন বিজেপি নেতা বাবুল সুপ্রিয়

নিজস্ব প্রতিনিধি- এই মুহূর্তে রাজনিতীর মঞ্চে মুকুল রায়ের দল বদল বহুল চর্চিত বিষয়। মুকুল রায়ের মতো অভিজ্ঞ রাজনীতিকের এভাবে দলবদল নিয়ে প্রশ্ন তুললেন বাবুল সুপ্রিয়। একই সঙ্গে খোঁচা দিলেন, ঘোলা জলে সাঁতার কাটতে ভালোবাসেন মুকুল।

রাজনীতিতে নৈতিকতার প্রশ্ন তুলে ফেসবুকে বাবুল সুপ্রিয় লিখেছেন,”আচ্ছা বলুন তো, রাজনৈতিক নেতাদের মানুষ অপছন্দ কেন করবে না! কোনও রাজনৈতিক নেতার থেকে ‘নৈতিক’ কিছু মানুষ আর আশা করে না। তাদের দোষও দেব না।”

মুকুল রায়ের মতো অভিজ্ঞ রাজনীতিক দলবদল করাতেও বিস্মিত কেন্দ্রীয়মন্ত্রী। তাঁর কথায়,”দলও অনেকেই বদলায়, সেটাও ঠিক আছে। কিন্তু ব্যাডমিন্টনের শাটলের মতো এদিক-ওদিক করার একটা বয়সও তো আছে। আত্মসম্মান ব্যাপারটা না হয় ছেড়েই দিলাম…যাইহোক, মুকুলদা যে ধরণের ঘোলাজলে সাঁতার কাটতে ভালোবাসেন আর ‘গভীর জলের মাছ’ ধরেন, সেখানেই খুশি মনে ফিরে গেছেন এটা বেশ ভালোই হয়েছে! ওকে শুভকামনা।”

শুক্রবার তৃণমূলে ফিরে গিয়েছেন মুকুল রায়। তাঁকে উত্তরীয় পরিয়ে স্বাগত জানান তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূল নেত্রী বলেন,”ঘরের ছেলে ঘরে ফিরল।”

মুকুল বলেন,”বিজেপি করতে পারলাম না। করব না। তাই পুরনো ঘরে ফিরে এলাম। বাংলা আবার তার নিজের জায়গায় ফিরবে। যিনি সামনে থেকে বাংলাকে নেতৃত্ব দেবেন তিনি আমাদের সকলের নেত্রী, ভারতবর্ষের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।”

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: