25 C
Kolkata
Sunday, December 4, 2022
বাড়িরাজ্যকলকাতামুকুল রায়ের স্ত্রী-কে হাসপাতালে দেখতে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

মুকুল রায়ের স্ত্রী-কে হাসপাতালে দেখতে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা,অর্পিতা মন্ডল- কিছুদিন আগেই করোনা আক্রান্ত হন বিজেপি নেতা মুকুল রায় ও তার স্ত্রী। এই মুহূর্তে তিনি সুস্থ হলেও তার স্ত্রী ভর্তি আছেন বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে। বুধবার সন্ধ্যায় তাঁকে দেখতে গেলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর তাতেই শুরু জল্পনা।

আজ বুধবার মুকুল রায়ের স্ত্রীর শারীরিক অবস্থার খোঁজ নিতে সন্ধে ৬টা ২০ মিনিট নাগাদ হাসপাতালে হাজির হন অভিষেক বন্দ্যোপাধ্যায়। চিকিৎসকদের সঙ্গে কথা বলেন তিনি। তখন মুকুল রায় সেখানে ছিলেন কিনা তা এখনও ‌জানা যায়নি। কিছুক্ষণ থেকে বেরিয়ে যান।

অভিষেক বন্দ্যোপাধ্যায় শুধু তৃণমূল সাংসদ নন, একুশের ভোটে মমতার পরেই দলের ব্যাটন ছিল তাঁর হাতে আর তাই মুকুল জায়ার স্বাস্থ্যের খোঁজ নেওয়া নেহাত ‘সৌজন্য’ হলেও জল্পনা ছড়িয়েছে রাজনৈতিক মহলে। আর মুকুলের সঙ্গে অভিষেকের সম্পর্কও আদায় কাঁচকলায়।

বিজেপির পরাজয়ের পর জল্পনাকে সঙ্গত দেওয়ার মতো যথেষ্ট উপাদান তৈরি করে দিয়েছে একের পর এক ঘটনা। দিন কয়েক আগে বিজেপিকে ‘আত্মসমালোচনা’র পাঠ দিয়েছিলেন মুকুলপুত্র শুভ্রাংশু। সূত্রের খবর,বিধানসভা ভোটে মুকুল রায়কে প্রার্থী করে প্রকারন্তরে একটা কেন্দ্রে আটকে দেওয়া হয়েছিল বলে ক্ষোভ রয়েছে মুকুল ঘনিষ্ঠদের।

অন্যদিকে, ভোটপ্রচারে মুকুলের প্রশংসা শোনা গিয়েছিল তৃণমূল নেত্রীর গলায়। তিনি বলেছিলেন, “মুকুল বেচারা থাকে কাঁচরাপাড়ায়। বারাকপুর, জগদ্দল, ভাটপাড়া- এগুলি ওঁর নিজের জেলার বিধানসভা কেন্দ্র। পাঠিয়ে দিয়েছে কৃষ্ণনগরে। মুকুল শুভেন্দুর মতো এত খারাপ নয়! অন্তত এটা আমি বলব।”

এইরকম নানা ধরনের প্রসঙ্গ উঠে আসছে আজকের ঘটনায়। এবং এই সাক্ষাৎ কি কেবল সৌজন্যের জন্য নাকি তাতে কোনো রাজনৈতিক রঙ আছে সে বিষয় এখনও স্পষ্ট নয়।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: