25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজ্যকলকাতাভোট যুদ্ধে সাহায্য চেয়ে বিজেপি নেতাকে ফোন মুখ্যমন্ত্রীর। ভাইরাল অডিও রেকর্ডিং

ভোট যুদ্ধে সাহায্য চেয়ে বিজেপি নেতাকে ফোন মুখ্যমন্ত্রীর। ভাইরাল অডিও রেকর্ডিং

নিজস্ব সংবাদদাতা, অর্পিতা মন্ডল- একুশের ভোটযুদ্ধের প্রথম দফার ভোটগ্রহণ শুরু হয়ে গেছে। লাড়াই এখন হাড্ডাহাড্ডি। আর এই যুদ্ধে ‘নন্দীগ্রাম’ হল সর্বচ্চ লক্ষ্যনীয় কেন্দ্র। দুই হেভিওয়েট প্রার্থীর লড়াই। তৃণমূলের পক্ষ থেকে লড়বেন মমতা বন্দ্যোপাধ্যায় ও বিজেপির পক্ষ থেকে লড়বেন শুভেন্দু অধিকারী।

এরই মাঝে চাঞ্চল্যকর এক অডিও রেকর্ডিং ভিত নেড়ে দিয়েছে রাজনৈতিক মহলের। বিজেপি জেলা কমিটির সহ সভাপতি প্রলয় পালকে সরাসরি ফোন করে নন্দীগ্রামে ভোটে সাহায্য করার আর্জি করছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

আর এই অডিও রেকর্ডিং মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। যদিও এর সত্যতা এখনও যাচাই করা হয়নি। তবে রেকর্ডিং এ মমতা বন্দ্যোপাধ্যায় কে সাহায্যের জন্য বলতে শোনা যায়। এই অডিও রেকর্ডিং নিয়ে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, ‘যে অডিও কলটির কথা শোনা যাচ্ছে সেটার সত্যতা এখনও প্রমাণ হয়নি। এই নিয়ে আমার কোনও কথা হয়নি। যদি এটা সত্যিও হয়, তাহলে বোঝা যায় মমতা বন্দ্যোপাধ্যায় কত বড় মাপের মানুষ। পুরনো এক কর্মী ভুল বুঝে অন্য দলে চলে গিয়েছে তা জানতে পেরে মমতাদি ফোন করেছেন। কথা বলে তাঁর অভিমান দূর করতে চেয়েছেন এতে ক্ষতি কোথায়, যদি এই ফোন সত্যি হয়ে থাকে। বিজেপির সমস্যা হল তাদের কাউকে দলে আনতে হলে এজেন্সির নোটিস দিয়ে আনতে হয়। কিন্তু তৃণমূলে তা হয় না। যদিও এই কল সত্যি কিনা তা না জেনে মন্তব্য করা উচিত নয়।’

প্রসঙ্গত, একটা সময় তৃণমূল সদস্যই ছিলেন প্রলয়। নন্দীগ্রামের রেয়াপাড়ায় সংগঠন স্তরে রাজনৈতিক নেতা হিসেবে তাঁর যথেষ্ট নাম ডাক ও ছিল। বহুদিন হলো তৃণমূল ছেড়ে বিজেপি তে যোগদান করেছেন তিনি। তবে এতদিন বাদে ভোটযুদ্ধের প্রায় চুড়ান্ত মুহূর্তে সেই নেতার কাছে তৃণমূল নেত্রীর ফোন অবাক করেছে রাজনৈতিক মহলকে।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: