25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজনীতি"ভোটে দা‍ঁড়ানো নিয়ে মুখ খুললেন মিঠুন চক্রবর্তী"!

“ভোটে দা‍ঁড়ানো নিয়ে মুখ খুললেন মিঠুন চক্রবর্তী”!

নিজস্ব সংবাদদাতা:-অর্পিতা মন্ডল- ভারতীয় জনতা পার্টির ব্রিগেড অধিবেশনে সবর্চ্চ চর্চিত নাম এখন মিঠুন চক্রবর্তী। এই মুহূর্তে দাঁড়িয়ে তিনি ঠিক কি করতে চাইছেন সেটাই দেখার। ইতিমধ্যে খবর ২৯৪ টি আসনের প্রার্থীর নাম ঘোষণা করছেনা ভারতীয় জনতা পার্টি। শনিবার বিজেপির কেন্দ্রীয় নির্বাচন কমিটির বৈঠকের পর তারা যে খানিকটা ধীরে চলো নীতি নিয়েছেন সেটি বেশ ভালোই বোঝা যাচ্ছে।

প্রথম দুই দফার ষাট জন প্রার্থীর নাম ঘোষণা করার পর আজ ২৩৪ টি আসনের প্রার্থীদের নাম ঘোষণা করা হতে পারে। গতকাল বৈঠকে হাজির ছিলেন নরেন্দ্র মোদি, অমিত শাহ, বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা, শুভেন্দু অধিকারী, মুকুল রায় সহ অন্যান্য বিজেপির নেতারা।

সূত্রের খবর অনুযায়ী বেশ কয়েকটি প্রার্থির নাম অনুমান করা যাচ্ছে। যেমন বালি বিধানসভা কেন্দ্র থেকে সম্ভাব্য প্রার্থী ডোমজুড় থেকেই সম্ভবত প্রতিদ্বন্দ্বিতা করতে চলেছেন রাজীব চক্রবর্তী । অন্যদিকে তারকা প্রার্থী রুদ্রনীল ঘোষের নাম উঠে আসছে শিবপুর বিধানসভা কেন্দ্রের জন্য। জিতেন্দ্র তেওয়ারির পাণ্ডবেশ্বর থেকে লড়তে পারেন। তবে সমস্ত জল্পন্না উড়িয়ে মহাগুরু মিঠুন চক্রবর্তীর নাম আসার সম্ভাবনা প্রায় নেই। তিনি একুশের বিধানসভা নির্বাচনে দাঁড়াচ্ছেন না বলেই এখনও পর্যন্ত জানা গিয়েছে।

আমরি বাঙালি জাতি মুখিয়ে আছেন তিনি প্রার্থী হচ্ছেন কিনা জানার জন্য। আপাতত তিনি সাফ জানিয়েছেন তিনি কেবল তারকা প্রার্থী হয়ে প্রচার চালাবেন।তবে দল চাইলে যে ভবিষ্যতে ভেবে দেখবেন সেই ইঙ্গীতো দিয়ে রেখেছেন। এখন দেখার আসন্ন বিধানসভা নির্বাচনে ঠিক কি হতে চলেছে।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: