25 C
Kolkata
Monday, December 5, 2022
বাড়িরাজনীতিভোটে জিতলেই ১কোটি, সাথে চাঁদে ঘোরা ফ্রি

ভোটে জিতলেই ১কোটি, সাথে চাঁদে ঘোরা ফ্রি

নিজস্ব সংবাদদাতা, অর্পিতা মন্ডল- ভোটে জিতলেই পাবেন ১ কোটি টাকার ব্যাঙ্ক ব্যালেন্স, সাথে তিন তলা বাড়ি, হেলিকপ্টার, বিয়েতে সোনার গয়না এমনকি নিখরচায় চাঁদে ঘোরা।

এখানেই শেষ নয়, মহিলাদের কাজের চাপ কমাতে বাড়ি বাড়ি রোবট, পরিবার পিছু নৌকা সহ চলাচলের খাল এবং এলাকাকে ঠান্ডা রাখতে ৩০০ ফুট লম্বা তুষার পর্বত। এমনটাই জানিয়েছেন মাদুরাই দক্ষিণ কেন্দ্রের নির্দল প্রার্থী তুলম।

তুলম পেশায় একজন সাংবাদিক। সাংবাদিকতা ছেড়ে রাজনিতীতে যোগদান করেন তিনি। বয়স ৩৩ এর তুলমের কথা শুনে চোখ কপালে উঠেছে তামিলনাড়ু বাসির। সেই তামিলনাড়ু যেখানে টিভি, ফ্রিজ, গয়না, ল্যাপটপের মতো ইলেকট্রনিক্স গ্যাজেটের প্রতিশ্রুতি নিয়ম করে ঠাঁই পায় দলীয় ইস্তাহারে।

আসলে তুলমের মতে, মুফতে পাওয়া নিয়েই মানুষকে সতর্ক করতেই তিনি এমনটা বলেছেন। তুলম বলেন, “সাধারণ পরিবার থেকে উঠে আসা সরল জীবনযাপনে অভ্যস্ত প্রার্থীকে মানুষ যাতে ভোট দেন, সেটাই আমি প্রচার করছি।”

সাংবাদিকতা ছেড়ে রাজনিতীতে এসে কোনো দলীয় ছত্রছায়ায় যাননি তিনি। নির্দল হিসাবে ভোটে লড়ছেন। তার কথায়, ক্ষমতায় থাকলে সবদলই জনকল্যানের কথা ভুলে যায়। ভোটের সময় মনে পড়ে। এই প্রবনতার ইতি টানতেই তিনি রাজনিতী তে নেমেছেন।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: