25 C
Kolkata
Tuesday, November 29, 2022
বাড়িবিনোদন'ভাইরাস সবসময় আমার পিছু নেয়'। বললেন, আর মাধবন

‘ভাইরাস সবসময় আমার পিছু নেয়’। বললেন, আর মাধবন

নিজস্ব সংবাদদাতা, অর্পিতা মন্ডল- বলিউডে করোনার যে বেশ প্রতিপত্তি সে বিষয়ে সংশয় নেই কারোরই। প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। ইতিমধ্যেই বেশ কয়েকজন সেলিব্রেটি কোরোনায় আক্রান্ত হয়েছেন। শেষ বড় খবরের মধ্যে ছিল আমির খানের কোরনা আক্রান্ত হওয়ার বিষয়টি। এবং তারই কিছু দিনের মধ্যে আক্রান্ত হলেন আর মাধবন।

আর তারই সূত্র ধরে তিনি সোস্যাল মিডিয়ায় এমন কথাই জানালেন। আসলে ব্যাপারটি হল, ‘থ্রি ইডিয়েটস’ ছবির স্মৃতি চারণ। এই ছবিতে আমিরের ঘনিষ্ঠ বন্ধুর চরিত্রে অভিনয় করেন তিনি। আর এই ছবিতে দেখানো হয় যে, ছাত্ররা কলেজের অধ্যক্ষ কে মজা করে ‘ভাইরাস’ বলে ডাকেন। ছবিতে আমিরের চরিত্রের নাম ছিল রাঞ্চো আর মাধবন এর চরিত্রের নাম ফারহান। আমির খানের কোরনা সংক্রমণের পরই তিনিও সংক্রামিত হন বলে এই ছবির একটি দৃশ্যের ছবি পোস্ট করে এমন মন্তব্য করেন তিনি।

তিনি লেখেন, “রাঞ্চোকে অনুসরন করতেই হবে ফারহান কে। আর ভাইরাস সবসময় আমাদের পিছু নেয়। কিন্তু এইবার সে আমাদের ধরে ফেলেছে। কিন্তু অল ইজ ওয়েল। আর কোভিড? আমরা তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব। এই একটা জায়গায় আমরা রাজুকে চাইনা। ভালোবাসার জন্য সকলকে ধন্যবাদ।” প্রসঙ্গত, এই ছবিতে আমির ও মাধবনের আরেক বন্ধু ‘রাজু’র চরিত্রে অভিনয় করেন শরমন যোশি।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: