25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িরাজ্যকলকাতাব্যাঙ্কের ভিতরেই আক্রমণ গ্রাহককে

ব্যাঙ্কের ভিতরেই আক্রমণ গ্রাহককে

কিস্তির টাকা শোধ করতে না পারায় ব্যাঙ্কের ভিতরেই আক্রমণ গ্রাহককে

 

নিজস্ব সংবাদদাতা – করোনা পরিস্থিতিতে বাকি সব কিছু বন্ধ থাকলেও ছাড় মেলেনি বকেয়া ঋণে। কাজ হারিয়েছেন বহু মানুষ সুতরাং রোজগার শূন্য। আর তাই ঋণের কিস্তি শোধ করবেন কী করে! এমনি এক ঘটনা ঘটল বরানগরের এক ব্যাঙ্কে। ব্যাঙ্কের ভিতরে এবার গ্রাহককে মারধরের অভিযোগ উঠল। কাঠগড়ায় বেসরকারি ব্যাঙ্কের বরানগর শাখার কর্মী ও নিরাপত্তারক্ষীরা।

আক্রান্ত ব্যক্তির নাম বিপুল শাহ। জানা গিয়েছে, এসি সার্ভিসিং-র কাজ করতেন তিনি। একটি বেসরকারি ব্যাঙ্কের শাখা থেকে ঋণ নিয়েছিলেন বিপুল। একটি বাইক কেনার জন্য।

ওই ব্যক্তির দাবি, মার্চ পর্যন্ত ব্যাঙ্ক ঋণের কিস্তির টাকা নিয়মিত শোধ করেছেন তিনি। কিন্তু এখন করোনা পরিস্থিতির কারণে কাজকর্ম বন্ধ। পরিস্থিতি এতটাই খারাপ যে, কিস্তির ২৮০০ টাকা আর দিতে আর পারছেন না!

তারপর বিপুল শাহের দাবি, বরানগরের যে বেসরকারি ব্যাঙ্ক থেকে ঋণ নিয়েছিলেন, সেই ব্যাঙ্কে গিয়ে নিজের অবস্থার কথা জানাতে চেয়েছিলেন তিনি। সঙ্গে করে নিয়ে গিয়েছিলেন আবেদনপত্রও। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি। উল্টে ব্যাঙ্কের ভিতরেই কর্মীদের একাংশ ও নিরাপত্তারক্ষীরা মিলে তাঁকে বেধড়ক মারধর করেন বলে অভিযোগ। গালিগালাজ করা হয়!

  1. এখানেই শেষ নয়। এই ঘটনার পর প্রথমে বরানগর থানা ও পরে মধ্যমগ্রাম থানায় যখন লিখিত অভিযোগ করতে যান বিপুল, তখন পুলিস FIR নিতে অস্বীকার করে বলে অভিযোগ। যদিও বরানগর থানার আইসির দাবি, দু’পক্ষই থানায় এসেছিল, তাঁদের বক্তব্য শুনেছেন। কিন্তু বলা সত্ত্বেও অভিযোগ করতে চাননি কেউই।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: