25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িরাজ্যকলকাতা"বেজেপি থেকে বের হয়ে গেলেন জনপ্রিয় জুটি বৈশাখী শোভন "!

“বেজেপি থেকে বের হয়ে গেলেন জনপ্রিয় জুটি বৈশাখী শোভন “!

নিজস্ব সংবাদদাতা:-অর্পিতা মন্ডল- ইতিমধ্যে ভারতীয় জনতা পার্টি থেকে প্রকাশিত হয়ে গেছে প্রার্থী তালিকা। তৃতীয় ও চতুর্থ দফার প্রার্থীতালিকা ঘোষণা হওয়ার পর-ই বিজেপি ছাড়লেন জনপ্রিয় জুটি শোভন বৈশাখী। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কাছে ইতিমধ্যেই তাঁরা পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছেন বলে জানা গেছে।

দিলীপ ঘোষকে লেখা চিঠিতে শোভন চট্টোপাধ্যায় জানিয়েছেন,বেহালা পূর্ব কেন্দ্রে প্রার্থী হিসেবে তাঁর নাম না থাকায় প্রচন্ড অপমানিত বোধ করছেন তিনি। দল থেকে যদিও পশ্চিম বেহালায় প্রার্থী হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল তাকে। কিন্তু বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে প্রার্থী করার কথা ভাবা হয়নি। ফলে তিনিও অপমানিত বোধ করেছেন। সেকারণে তারা একত্রে বিজেপি এর সঙ্গে সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছেন।

তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন তাঁরা দুজনেই। বিজেপির পক্ষ থেকে শোভন চট্টোপাধ্যায় কে কলকাতা জোনের পর্যবেক্ষক করা হয়। সাথে সহ পর্যবেক্ষক হন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। কিন্তু তৃতীয় ও চতুর্থ দফায় প্রার্থী তালিকায় কোথাও তাদের নাম না থাকায় দল ছাড়লেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় ও তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। কিন্তু শেষ পর্যন্ত আর কিছুই হলনা।

সূত্রের খবর দলে থাকলেও দুজনের কারোরই বনি বনা হচ্ছিল না কারোর সাথেই। এরই মধ্যে তাঁরা নাকি পুনরায় তৃণমূল কংগ্রেসে ফিরতে চেয়েছিলেন কিন্তু তৃণমূল আর তাদের ঘরে ফেরান নি। ফলে তাদের অবস্থা এক প্রকার “না ঘার কা,না ঘাটকা” হয়ে রয়েছে।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: