25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজনীতি"বিজেপি 'তারকা' প্রার্থীর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ খোদ দলের"!

“বিজেপি ‘তারকা’ প্রার্থীর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ খোদ দলের”!

নিজস্ব সংবাদদাতা, অর্পিতা মন্ডল- গত রবিবার প্রকাশিত হয়েছে ভারতীয় জনতা পার্টির প্রার্থী তালিকা। সেই তালিকা নিয়ে ইতিমধ্যেই ক্ষোভ প্রকাশ করেছেন অনেকে। দল ছেড়েছেন কোনো প্রার্থী বা প্রার্থীকে মানতে নারাজ দল এমন টাই ঘটে চলেছে।

এমন ই ঘটেছে সোনারপুর দক্ষিণের প্রার্থী কে নিয়ে। সদ্য দলে যোগদান করেছেন অভিনেত্রী অঞ্জনা বসু। বিজেপির পক্ষ থেকে তাকে সোনারপুর দক্ষিণে প্রার্থী হিসেবে নির্বাচন করা হয়েছে। তাতেই ক্ষুব্ধ স্থানীয় দলকর্মীরা।

তাদের দাবি অঞ্জনা দেবী ‘বহিরাগত’,তাই তাকে মানতে নারাজ বিজেপি কর্মীরা। তারা চায় সোনারপুরের ভূমিপুত্র তমাল চৌধুরী কেই প্রার্থী করা হোক। এই দাবী তারা কেন্দ্র ও রাজ্য নেতৃত্ব কে জানিয়েছেন। কিন্তু তাতে কোনো ফল না মেলায় মঙ্গলবার সোনারপুরের হরিনাভি মোড়ে বিক্ষোভ করে স্থানীয় বিজেপি কর্মীরা। দাবী পূরণ না হলে আন্দোলন চলতে থাকবে বলে জানিয়েছেন তারা।

অন্যদিকে, প্রার্থী হিসেবে অঞ্জনা বসুর নাম ঘোষণা হওয়ার পর সোমবারই প্রথম নিজের কেন্দ্রে আসেন অঞ্জনা দেবী ৷ দলীয় কর্মীদের সঙ্গে বৈঠকও করেছিলেন তিনি ৷ দলের বিক্ষোভ নিয়ে বিশেষ কিছু বললেন না। শুধুই আশাবাদী নিজের সফলতা নিয়ে। তিনি বলেন, বিক্ষোভ নিয়ে কোনো তথ্য তার কাছে পৌঁছায় নি। তিনি আরও বলেন, সোনারপুরে প্রচারে বেরিয়ে কেবল মানুষের ভালোবাসাই পেয়েছেন। কোথাও তার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ পাননি তিনি।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: