25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িরাজনীতি"বিজেপির রাজ্য নেতা প্রিয়াঙ্গু পান্ডের দল বদল"

“বিজেপির রাজ্য নেতা প্রিয়াঙ্গু পান্ডের দল বদল”

নিজস্ব সংবাদদাতা, অর্পিতা মন্ডল- প্রিয়াঙ্গু পান্ডে, যিনি ভাটপাড়ার একজন অন্যতম বিজেপির রাজ্য নেতা। বিশেষতঃ নবান্ন অভিযানে যার পাঞ্জাবি সিকিউরিটির পাগড়ি খোলা নিয়ে গোটা দেশ উথাল পাথাল হয়েছিল, সেই নেতাই আজ দল ত্যাগ করলেন।

বেশ কিছুদিন যাবৎ ভারতীয় জনতা পার্টির প্রচারে তিনি প্রায় বিলুপ্তই ছিলেন। দলে তাকে প্রায় দেখাই যাচ্ছিল না। অনেক গুঞ্জনের মধ্য দিয়ে এইবার তিনি স্ব-মহিমায় আত্মপ্রকাশ করলেন তাও রীতিমত সকলকে তাক লাগিয়ে। ভাটপাড়ার একঝাঁক বিজেপি কর্মীদের সঙ্গে নিয়ে তিনি আনুষ্ঠানিকভাবে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন।

প্রিয়াঙ্গু পান্ডের কথায়,” অটলবিহারী বাজপেয়ী, লালকৃষ্ণ আদভানির সময়কার বিজেপি দল আর বর্তমান সময়কার বিজেপি দলের মধ্যে আকাশ পাতাল তফাৎ। তারা সংবিধান কে মান্যতা দিয়ে দলের নীতি আদর্শকে গুরুত্ব দিতেন। এখনকার বিজেপি দল পরিবার তন্ত্রের রাজনীতি করতে ব্যস্ত। এছাড়াও এই দল এখন সন্ত্রাসের দল হিসেবে পরিচিতি পেতে শুরু করেছে।”

ভাটপাড়া বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন পবন সিং। সূত্রের খবর, প্রিয়াঙ্গু পান্ডের এই দলত্যাগ বিজেপির জয় কে অনেকখানি কঠিন করে তুলেছে। প্রসঙ্গত, পবন সিং ভাটপাড়ার আরেক তাবড় নেতা অর্জুন সিং-এর পুত্র।

প্রিয়াঙ্গু বাবু বলেন,” আমি কখনোই পদের লোভে দল করিনি। আমি পরিবারতন্ত্রের বিরুদ্ধে। বারাকপুর অঞ্চলে পরিবারতন্ত্রের এক বড় উদাহরণ হল অর্জুন সিং পরিবার। কিন্তু আমরা সবটা মেনে নিয়েছিলাম। দলের কথায় অনেক ধৈর্য্যও ধরেছি কিন্তু দল পুরোনো কর্মীদের ভুলতে বসেছে। আমরা দলে গুরুত্বহীন হয়ে পড়েছি।”

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: