25 C
Kolkata
Monday, December 5, 2022
বাড়িবিনোদনবিজয়ী হয়েও হতাশ সারেগামাপা বিজয়ী অর্কদীপ মিশ্র

বিজয়ী হয়েও হতাশ সারেগামাপা বিজয়ী অর্কদীপ মিশ্র

নিজস্ব সংবাদদাতা,অর্পিতা মন্ডল- বাংলা রিয়ালিটি শো ‘সা-রা-গা-মা-পা’ সবসময়ই বাঙালি দর্শকদের প্রিয় অনুষ্ঠান। গত রবিবারই এই সিজেনের ফাইনাল পর্ব শেষে হয়েছে। লড়াইটা ছিল হাড্ডাহাড্ডি। ফাইনালে একদিকে ছিল ইমনের টিম থেকে অর্কদীপ মিশ্র ও জ্যোতি, অন্যদিকে রাঘব চট্টোপাধ্যায়ের টিম থেকে নীহারিকা ও অনুষ্কা এবং মনোময় ভট্টাচার্যের টিম থেকে ছিলেন রক্তিম ও বিদীপ্তা।

তবে সেরার শিরোপা জিতে নিলেন ইমন চক্রবর্তীর টিমের অর্কদীপ মিশ্র। দ্বিতীয় স্থানে রইলেন রাঘব চট্টোপাধ্যায়ের টিমের নীহারিকা। মনোময় ভট্টাচার্যের টিমের বিদীপ্তা রইলেন তৃতীয় স্থানে। অনুষ্কা জিতে নেন ‘কালিকা প্রসাদ ভট্টাচার্য স্মৃতি পুরস্কার’ এবং ফেসবুক দর্শকদের বিচারে ‘ভিউয়ারস চয়েস অ্যাওয়ার্ড’। মনোময় ভট্টাচার্যের টিম পেল ‘টিম অফ দিজ সিজন অ্যাওয়ার্ড’।

বিজয়ী অর্কদীপ জিতলেন পাঁচ লক্ষ টাকা। তবুও আনন্দ নেই তাঁর মনে, কেন জানেন, সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে মিশ্র প্রতিক্রিয়া। নিজে থেকেই সোমবার লাইভে এসে অর্কদীপ বলেন – তিনি ভাল, মন্দ সব প্রতিক্রিয়াই মাথা পেতে নিয়েছেন। তিনিও মানেন সব প্রতিযোগীর যোগ্যতা ছিল, তিনি নিজেও শেষ মুহূর্ত পর্যন্ত বিশ্বাস করতে পারেন নি যে তিনিই শীর্ষস্থানে, সকলকে পাশে থাকার আবেদন করেন শিল্পী।

একদল বলছেন একদম সঠিক সিদ্ধান্ত নিয়েছেন বিচারকরা। অন্যদল ক্ষোভ উগরে দিচ্ছেন জয় সরকার (Joy Sarkar), শ্রীকান্ত আচার্য (Srikanto Acharya), আকৃতি কক্কর (Akriti Kakar), ও মিকা সিংয়ের (Mika Singh) উপর। বিচারকদের উপর।

ফলে মানসিকভাবে বিপর্যস্ত অর্কদীপ। প্রতিবছর এহেন পরিস্থিতি তৈরি হয়, বিচারকদের বিচার নিয়েও প্রশ্ন তোলা হয়, তবে এবার তা মাত্রা ছাড়িয়েছেষ বাদ যাচ্ছেন না প্রথম সারির সঙ্গীতশিল্পীরাও। ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে। এপ্রসঙ্গে নিজেদের মত রেখেছেন বিশিষ্ট শিল্পীরা।

লোপামুদ্রা মিত্র বলেন, “প্রতি বছর একজন প্রতিযোগি শীর্ষস্থানে থাকেন, তার মানে এই নয় যে বাকিরা সুগায়ক নন, একবছর আকর্ষণের কেন্দ্রে থাকার নিজেদের যোগ্যতায় লড়তে হয় আজীবন। তাই সকলকে আবদেন করেন সদ্য আলোর দিকের এগিয়ে যাচ্ছেন যিনি তাঁকে অন্ধকারের দিকে যাতে ঠেলে না দেওয়া হয়। ডানা মেলে উড়তে দেওয়া হোক শিল্পীকে।”

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: