25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িরাজ্যকলকাতাবাইনানে তৃণমূল বিজেপি সংঘর্ষে যখম ৪

বাইনানে তৃণমূল বিজেপি সংঘর্ষে যখম ৪

নিজস্ব সংবাদদাতা, অর্পিতা মন্ডল- ভোটের মরশুমে উত্তপ্ত আবহাওয়া। প্রতিটি নির্বাচিত দল শেষ মুহূর্তে ভীষণ ব্যস্ত প্রচারে। সামনেই হাড্ডিহাড্ডি লড়াই। তাই এই উত্তপ্ত আবহাওয়ায় উত্তেজিত কর্মীরাও। এমনি একটি উত্তপ্তকারক ঘটনা ঘটেছে আমতা বিধানসভার বাইনানের খাজুট্টি এলাকায়।

দেওয়াল লিখনকেই কেন্দ্র করে সংঘর্ষ বাঁধে বিজেপি-তৃণমূল কর্মীদের মধ্যে। বুধবার বিকেলের এই ঘটনায় আহত হয়েছেন চারজন বিজেপি কর্মী। তাদের মধ্যে ২ জনকে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, বুধবার বিকেলে বাইনান খাজুট্টি এলাকায় বিজেপির কর্মীরা দেওয়াল লেখার সময় স্থানীয় তৃণমূল কর্মীদের সাথে বচসা বাধে। বচসা চলাকালীন দুই দলের কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। তাতেই আহত হন বিজেপির চার কর্মী মন্টু মান্না, প্রিয়রঞ্জন পাঁজা, প্রদীপ বর এবং লাল্টু আদক। বিজেপির দাবি, তৃণমূল তাদের কর্মীদের মারধর করেছেন।

ঘটনায় বিজেপির পক্ষ থেকে বাগনান থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। কিন্তু তৃণমূলের পক্ষ থেকে সমস্ত অভিযোগ কে অস্বীকার করা হয়েছে বলে স্থানীয় সূত্রে খবর। বাগনান ১নং পঞ্চায়েত সমিতির তৃণমূল কর্মাধক্ষ্য সেখ মিনাজুদ্দিন বলেন, বুধবার বিকেলে একটি বনের মধ্যে বিজেপি কর্মীরা বহিরাগতদের জড়ো করে বোমা বানানোর সময় গ্রামের লোকেরা তাদের তাড়া করেন। সেই সময় বিজেপি কর্মীরা পড়ে গিয়ে আহত হয়েছেন।

অন্যদিকে, আমতা কেন্দ্রের বিজেপি প্রার্থী দেবতনু ভট্টাচার্য আহদের দেখতে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে যান। তিনি বলেন, নির্বাচনে তৃণমূলের পায়ের তলার মাটি সরে যাওয়াতেই এই আক্রমন। তিনি দাবি করেন, তৃণমূলের এই আক্রমনের জবাব মানুষ ইভিএমে দেবেন।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: