25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িবিনোদনপার্ণো মিত্রের হলফনামা

পার্ণো মিত্রের হলফনামা

নিজস্ব সংবাদদাতা,অর্পিতা মন্ডল- বরানগর কেন্দ্র থেকে বিজেপির টিকিটে ভোটে লড়ছেন অভিনেত্রী পার্নো মিত্র। মনোনয়ন পত্র জমা দেওয়ার সঙ্গে নিয়ম মেনে হলফনামায় সম্পত্তির পরিমাণ দাখিল করেছেন তিনি।

হলফনামায় পার্নো জানিয়েছেন, ২০১৯-২০ সালে তাঁর উপার্জন ১৭ লক্ষ ৩২ হাজার ৯৪৮ টাকা। তাঁর হাতে রয়েছে নগদ ১৪ হাজার ৩৭৫ টাকা। এছাড়াও তিনটি ব্যাঙ্ক অ্যাকাউন্টে তাঁর নামে জমা আছে যথাক্রমে ৫ হাজার ২৪৩ টাকা ২০ পয়সা, ৪ হাজার ১৪৭ টাকা ২৬ পয়সা এবং ২ লক্ষ ৯১ হাজার ২৬৪ টাকা ২৬ পয়সা

এছাড়াও একাধিক ফিক্সড ডিপোজিট রয়েছে। যেগুলি যথাক্রমে দেড় লক্ষ টাকা, ১ লক্ষ টাকা, ২৫ হাজার টাকা, ৯৯ হাজার ৭৩৪ টাকা এবং ১ লক্ষ ৮ হাজার ৮৭০ টাকা। সব মিলিয়ে, তাঁর নামে ব্যাঙ্কে রয়েছে প্রায় ৮ লক্ষ টাকা।

পার্নোর নামে কোনও কৃষিজমি নেই। তাঁর বালিগঞ্জের কর্নফিল্ড রোডে একটি ফ্ল্যাট রয়েছে, সেখানেই তিনি থাকেন। ২০১৬ সালে ১২০০ বর্গফুটের ওই ফ্ল্যাট তিনি ৫০ লক্ষ টাকায় কিনেছিলেন। ফ্ল্যাটের বর্তমান বাজারদর প্রায় ৫৫ লক্ষ টাকা।

২০১৮ সালে তিনি একটি সেকেন্ড হ্যান্ড ইকো স্পোর্ট ফোর্ড গাড়ি কিনেছিলেন। যেটির দাম পড়েছিল ৩ লক্ষ ৬৫ হাজার ২১০ টাকা। তাঁর কাছে রয়েছে মাত্র ২০ গ্রাম সোনার গয়না। যার দাম মাত্র ৭০ হাজার টাকা।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: