25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িরাজ্যকলকাতাদক্ষিণশ্বরে ভয়াবহ অগ্নিকান্ড

দক্ষিণশ্বরে ভয়াবহ অগ্নিকান্ড

নিজস্ব সংবাদদাতা,অর্পিতা মন্ডল- গতকাল মধ্যরাতে দক্ষিণেশ্বর বাসস্ট্যান্ড সংলগ্ন গ্যারেজে ঘটে গেল ভয়াবহ এক অগ্নিকান্ড। অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল এক ব্যক্তির। ঘটনাটি ঘটেছে । গতকাল রাতে নিবেদিতা সেতুর নীচে থাকা বাসস্ট্যান্ড সংলগ্ন একটি গ্যারেজে আগুন লাগে।

মূহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা আশপাশে ছড়িয়ে পড়ে। পুড়ে ছাই হয়ে যায় মোট পাঁচটি গ্যারেজ। অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয় এক ব্যক্তির। নিহত ব্যক্তি ওই গ্যারেজেই কাজ করতেন বলে জানা গিয়েছে।

খবর পেয়ে অকুস্থলে পৌঁছয় দমকলের তিনটি ইঞ্জিন। শুরু হয় আগুন নেভানোর কাজ। প্রায় তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। দমকল কর্মীরা জানিয়েছেন, ওই স্থানে রং করার সামগ্রী এবং গাড়ির যন্ত্রাংশ মজুত ছিল। ছিল প্রচুর দাহ্য পদার্থও। তারজন্যই আগুন দ্রুত ছড়িয়ে পড়ে।

তবে কী থেকে আগুন লেগেছে তা এখনও পর্যন্ত জানা যায়নি। প্রাথমিক অনুমান গ্যাস সিলিন্ডার ফেটেই আগুন আগে। এমনকী আগুন নেভানোর সময়ও গ্যারেজের ভিতর থেকে বিকট বিস্ফোরণের শব্দ শোনা যায়।

বরাহনগর থানার পুলিস জানিয়েছে, অগ্নিকাণ্ডে মৃত ব্যক্তির নাম তারক সাউ (৫০)। তাঁর বাড়ি দক্ষিণ ২৪ পরগনায়। ওই গ্যারেজে গাড়িতে রং করার কাজ করতেন তিনি। রাতে ওই গ্যারেজেই ঘুমোচ্ছিলেন। আগুন লাগার পর তিনি আর বের হতে পারেননি।

অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। ময়নাতদন্তের জন্য ইতিমধ্যেই দেহ সাগরদত্ত মেডিক্যালে পাঠানো হয়েছে। অন্যদিকে, অগ্নিকাণ্ডের জেরে ক্ষতিগ্রস্ত হয়েছে একাধিক বাসও। আগুন কী ভাবে লাগল তা জানতে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: