25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজনীতিতৃণমূল তৈরি তার প্রার্থী নিয়ে

তৃণমূল তৈরি তার প্রার্থী নিয়ে

আজ ৫ তারিখ , মমতা বন্দ্যোপাধ্যায় এর “Lucky Friday”…২০১৬ এর মতন , আজ শুক্রবার তিনি প্রার্থী তালিকা প্রকাশ করলেন।।

৮০ এর ঊর্ধ্বে , কারকে এই বছর প্রার্থী করেনি দল।। এবারের তালিকায় আছে, প্রচুর চমক।। যেমন,”আমি যা কথা দি, তাই রাখি।’ এই বার্তা দিয়েই মমতা জানান, এবার “নন্দীগ্রাম” থেকে তিনি লড়বেন।। আর তার পুরোনো কেন্দ্র,”ভবানীপুরে”, শোভনদেব চট্টোপাধ্যায় দাঁড়াচ্ছেন। আর মমতা নিজে নন্দীগ্রাম থেকে দাঁড়াবেন জানিয়ে দিলেন। রাসবিহারী থেকে দেবাশিস সেন দাঁড়াচ্ছেন।

মনোজ শিবপুর, উত্তরপাড়ায় কাঞ্চন মল্লিক, ব্যারাকপুরে রাজ চক্রবর্তী, অদিতি মুন্সি রাজারহাট, মনোজ তিওয়ারি শিবপুরে প্রার্থী হয়েছেন। বা্চচু হাঁসদা মিনিস্টার এবারে টিকিট পাচ্ছেন না জানান মমতা। উত্তরপাড়াথেকে প্রার্থী হচ্ছেন কাঞ্চন মল্লিক। দেবাংশু এবারের ভোটে টিকিট পাননি বলে জানান মমতা।তারকা প্রার্থীদের তালিকায় এদিন সায়নী ঘোষ থেকে কৌশানীদের নাম উঠে আসে।

শোভনের বিরুদ্ধে রত্নার লাড়ই কি ভবিতব্য!
মমতা জানিয়েছেন, বেহালা, পূর্বে রত্না চট্টোপাধ্যায়কে দাঁড় করাচ্ছে দল। সেখানে রত্না চট্টোপাধ্যায় মহিলাদের লড়াইয়ে প্রতীক হয়ে লড়বেন বলে উল্লেখ করেন মমতা। রত্না চট্টোপাধ্যায়কে ‘ফেমাস’ প্রার্থী বলে এদিন উল্লেখ করেন মমতা। প্রসঙ্গত, বেহালার এই আসন শোভন চট্টোপাধ্যায়ের খাসতালুক বলে পরিচিত রাজ্যরাজনীতিতে। এছাড়াও তিনি জানান, বেহালা পশ্চিমে দাঁড়াচ্ছেন পার্থ চট্টোপাধ্যায়।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: