25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িখেলাক্রিকেটতরুণ প্রজন্মের কাছে ধোনি ‘আইডল’

তরুণ প্রজন্মের কাছে ধোনি ‘আইডল’

তরুণ প্রজন্মের ক্রিকেটারদের কাছে মহেন্দ্র সিং ধোনির জনপ্রিয়তা প্রশ্নাতীত। শুধু ‘আইডল’ হিসেবে নয়, তাঁর মূল্যবান পরামর্শ নেওয়ার জন্য মুখিয়ে থাকেন অনেকেই। মাহির দেখানো পথে হেঁটে সাফল্য পাওয়া ক্রিকেটারের সংখ্যা নেহাত কম নয়।

সেই তালিকায় নতুন সংযোজন টি নটরাজন। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে গত আইপিএলে দুর্দান্ত পারফর্ম করেছিলেন তিনি। যা তাঁর সামনে খুলে দিয়েছিল জাতীয় দলের দরজা।

নটরাজন বলেছেন,”আমার কেরিয়ারের মোড় ঘোরানোর পিছনে মাহি ভাইয়ের বড় অবদান রয়েছে। গত আইপিএলে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে একটি ম্যাচে উনি আমাকে বোলিংয়ে বৈচিত্র আনতে স্লো-বাউন্সার, কাটার ব্যবহারের পরামর্শ দিয়েছিলেন। হাতেনাতে তার সুফল পেয়েছিলাম।”

আরব দেশের আইপিএলে ৭১টি ইয়র্কার দিয়ে সাড়া ফেলে দিয়েছিলেন নটরাজন। ১৬ ম্যাচে ১৬টি উইকেটও পেয়েছিলেন তিনি। তাঁর শিকার ছিলেন খোদ ধোনি নিজেই।

প্রাক্তন ভারত অধিনায়ককে আউট করা প্রসঙ্গে সালেমের তরুণ পেসারটি বলেন, “ওই ওভারের প্রথম বলেই ধোনি বিশাল ছক্কা হাঁকিয়েছিলেন। কিন্তু পরের বলেই আমি ওঁকে আউট করি। তবে বাড়তি উচ্ছ্বাস দেখাইনি। বরং সেই ডেলিভারি নিয়েই বেশি ভেবেছিলাম। ড্রেসিংরুমে ফেরার পর সতীর্থরা পিঠ চাপড়ে দেওয়ার সময় অন্যরকম এক অনুভূতি হয়েছিল। ম্যাচ শেষে ফের মাহি ভাইয়ের সঙ্গে কথা বলেছিলাম। উনিও আমার বোলিংয়ের প্রশংসা করে আরও বেশ কিছু পরামর্শ দিয়েছিলেন। যা পরবর্তীকালে ভীষণ কাজে লেগেছে।”

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: