25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িদেশ বিদেশটাইগার শ্রফ ও দিশা পাটানির বিরুদ্ধে FIR

টাইগার শ্রফ ও দিশা পাটানির বিরুদ্ধে FIR

টাইগার শ্রফ ও দিশা পাটানির বিরুদ্ধে FIR দায়ের করেন মুম্বাই পুলিশ

 

নিজস্ব সংবাদদাতা – বুধবার সকালে সর্বভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত হয় লকডাউন বিধি ভাঙার অপরাধে টাইগার শ্রফ ও দিশা পাটানির বিরুদ্ধে FIR দায়ের করেছে মুম্বই পুলিস। টাইগার ও দিশা বিরুদ্ধে মুম্বই পুলিসের এফআইআর দায়ের করার খবরে বেজায় চটলেন অভিনেতার মা আয়েশা শ্রফ। তবে এমন খবর সম্পূর্ণ ভুল বলে দাবি করেছেন আয়েশা শ্রফ।

আয়েশা শ্রফ বুধবার সোশ্যাল মিডিয়ায় লেখেন, ”আপনারা সম্পূর্ণ ভুল খবর পেয়েছেন। ওরা বাড়ি ফিরছিল এবং পুলিশ পথে ওদের আধার কার্ডগুলি দেখার পর ছেড়ে দেয়। এই সময়ে কেউ ঘুরে বেড়াতে আগ্রহী নয়। এমন ভুল তথ্য দেওয়ার আগে দয়া করে আপনার সত্যতা যাচাই করুন। ধন্যবাদ!”

আয়েশা শ্রফের এমন পোস্টে এক নেটিজেন প্রশ্ন করেন, “টাইগার ও দিশা কোথা থেকে বাড়ি ফিরছিলেন, সেটা তো বলুন?” উত্তরে আয়েশা লেখেন, ”ওঁরা ফ্রন্টলাইন ওয়ার্কারদের খাবার দিতে গিয়েছিলেন, তবে সেকথা ঢালাও করে প্রচারের পক্ষপাতী ওঁরা নয়, আপনার প্রশ্নে জানালাম, তাই না জেনে কথা বলবেন না”।

প্রসঙ্গত, মঙ্গলবার জানা গিয়েছিল, লকডাউন বিধি অমান্য করে রাস্তায় গাড়ি নিয়ে ঘুরে বেড়ানোয়, দিশা পাটানি ও টাইগার শ্রফের গাড়ি আটকেছে মুম্বই পুলিস। পরে শোনা যায়, তাঁদের বিরুেদ্ধে FIR দায়ের হয়েছে।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: