25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজ্যকলকাতাটলিপাড়ায় এবার জাঁকিয়ে বসেছে করোনা সংক্রমণ

টলিপাড়ায় এবার জাঁকিয়ে বসেছে করোনা সংক্রমণ

নিজস্ব সংবাদদাতা,অর্পিতা মন্ডল- রাজ্যে প্রতিনিয়ত করোনা সংক্রমণ বাড়ছে। বলিউডের একাংশ তো এখন করোনার দখলে,তবে এবার নিস্তার নেই টলিপাড়ারও। সম্প্রতি ‘কাবাড্ডি কাবাড্ডি’ ছবির শ্যুটিং সেরে কলকাতায় ফিরেছে ইউনিট। তারপরেই ছবির পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় ও অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে।

তবে এই ছবির আর এক অভিনেতা অর্জুন চক্রবর্তীর করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ। কোয়ারেন্টাইনে রয়েছেন ‘কাবাড্ডি কাবাড্ডি’র অভিনেত্রী সোহিনী সরকার। ছবির শ্যুটিং চলছিল বোলপুরে। সূত্রের খবর, ওই ইউনিটের আরও অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন। অনেকের এখনও টেস্ট করানো বাকি রয়েছে।

বুধবার ট্যুইটারে কৌশিক গঙ্গোপাধ্যায় লিখেছেন, “শেষ পর্যন্ত আমাকেও ধরে ফেলেছে। সমস্তরকম সতর্কতা মেনে শ্যুটিং করা সত্ত্বেও আমি করোনায় আক্রান্ত হয়েছি। হাল্কা উপসর্গ রয়েছে।” উল্লেখ্য, কিছুদিন আগেই কৌশিকের ছেলে উজান গঙ্গোপাধ্যায় করোনায় আক্রান্ত হন।

শ্যুটিং সেরে গত ২৬ তারিখে শহরে ফিরেছিলেন ঋত্বিকরা। বুধবার অভিনেতার সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি বললেন, “আজকেই আমার রিপোর্ট পজিটিভ এসেছে। জ্বর না থাকলেও স্বাদ-গন্ধ হারিয়েছি। আমি আইসোলেশনে রয়েছি। আমার পরিবারের সদস্যরা ভালো আছেন।”

অন্যদিকে বর্ষীয়ান অভিনেত্রী অনামিকা সাহা সম্প্রতি করোনায় আক্রান্ত হন। শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর তাঁর শারীরিক অবস্থা নিয়ে সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়ায়। তবে, তিনি আগের থেকে ভালো আছেন বলেই হাসপাতাল সূত্রে খবর।

অভিনেতা তথা এবারের বিধানসভা ভোটে টালিগঞ্জ কেন্দ্রের সিপিএম প্রার্থী দেবদূত ঘোষের দমদমের পৈতৃক বাড়িতেও করোনা ছড়িয়েছে। অভিনেতার পরিবারের দশজন করোনায় আক্রান্ত। তাঁর মধ্যে একজন সদস্য এখন হাসপাতালে ভর্তি। দেবদূতের কথায়, “আমি, আমার স্ত্রী ও সন্তান আলাদা ফ্ল্যাটে থাকি বলে এখনও পর্যন্ত সুরক্ষিত রয়েছি। আমার মায়ের অক্সিজেন স্যাচুরেশন আজকে অনেকটাই ভালো। খাবার পৌঁছনো থেকে শুরু করে হাসপাতাল, সবটাই এখন আমার একার কাঁধে।”

বুধবার করোনা আক্রান্ত হয়ে সিনেপাড়ার দক্ষ টেকনিশিয়ান সুকান্ত চক্রবর্তীর মৃত্যু হয়েছে। তিনি কৌশিকের ছবির ইউনিটে ছিলেন বলে খবর। এই টেকনিশিয়ানের প্রয়াণে তারকা মহলের অনেকেই সোশ্যাল মিডিয়ায় শোকজ্ঞাপন করেছেন।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: