25 C
Kolkata
Tuesday, November 29, 2022
বাড়িদেশ বিদেশ"জ্যোমাটো(zomato)এর ডেলিভারি বয় কে নিয়ে একি বললেন পরিনিতী চোপড়া"!

“জ্যোমাটো(zomato)এর ডেলিভারি বয় কে নিয়ে একি বললেন পরিনিতী চোপড়া”!

নিজস্ব সংবাদদাতা:-অর্পিতা মন্ডল– বেশ কিছু দিন ধরে নেট দুনিয়ায় তোলপাড় করা একটি ভিডিও ঘুরে চলেছে। ভিডিওটি করেছেন হিতেশা চন্দ্রানী নামে এক মহিলা। গত ১০ই মার্চ তোলপাড় করা সেই ভিডিও তে মহিলাকে বলতে শোনা যায়, খাবার দিতে এসে  ঘুষি মেরে তাঁর নাক ফাটিয়ে দিয়েছেন এক জোম্যাটো ডেলিভারি বয়। ভিডিওতে নাক থেকে রক্ত পড়তেও দেখা যায় ওই মহিলার।

জ্যোমাটোর ওই কর্মীর নাম কামরাজ। মহিলার ভিডিও আপলোডের পর মুর্হূতেই ভাইরাল। এরপরেই বেঙ্গালুরুতে খাবার সরবরাহকারী সংস্থা জোম্যাটোর ঐ ডেলিভারি বয় কামরাজকে নিয়ে শুরু হয় বিতর্ক।

এতো গেল ঘটনা,কিন্তু এর পরেই উঠে আসছে নতুন তথ্য। অভিযুক্ত কামরাজ দাবি করেন, ওই মহিলা তাঁকে জুতো নিয়ে মারতে এসেছিলেন। সেটি প্রতিরোধ করতে গিয়েই পড়ল বিপাকে। ওই মহিলাকে আটকাতে গিয়ে তার হাত ছিটকে গিয়ে নিজের নাকে লাগে। আঙুলে পরা আংটির ধাক্কায় নাক কেটে যায়। এরপরই কামরাজ ঘুসি মেরে নাক ফাটিয়ে দিয়েছেন, বলে অভিযোগ করতে থাকেন সেই মহিলা। অভিযোগ মিথ্যে বলে দাবি করেছেন কামরাজ।

এই ঘটনা নিয়ে ভাগ হয়েছে নেটদুনিয়া। অনেকেই সমর্থন করেছেন চন্দ্রানীর বয়ানকে। আবার অনেকেই দাবি করেছেন জোম্যাটো বয় কামরাজ নিরপরাধ। এবার এই ঘটনায় মুখ খুললেন বলিউড অভিনেত্রী পরিনীতি চোপড়া।

গতকাল রাতে একটি ট্যুইট করে পরিনীতি লেখেন, “জোম্যাটো ইন্ডিয়া, দয়া করে সত্যিটা খুঁজে বার করুন আর সবার সামনে সেটাকে প্রকাশ করুন। যদি ওই ভদ্রলোক নির্দোষ হন(আমি বিশ্বাস করি উনি নির্দোষ) তাহলে ওই মহিলার শাস্তির ব্যবস্থা করা হোক। এই ঘটনাটা লজ্জাজনক ও অমানবিক। আমি যদি কোনওভাবে সাহায্য করতে পারি আমায় অবশ্যই জানাবেন।”


ঘটনার তদন্তে নেমেছে স্বয়ং জ্যোমাটো। কামরাজকে সবেতন ছুটিতে পাঠানো হয়েছে। মামলার খরচের দায় নিয়েছে সংস্থা। এখন দেখার আছে সত্যি কি ঘটেছিল।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: