25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িরাজ্যকলকাতাজনস্রোতে প্লাবিত শতাব্দি রায়ের রোড শো

জনস্রোতে প্লাবিত শতাব্দি রায়ের রোড শো

নিজস্ব সংবাদদাতা, অর্পিতা মন্ডল- বৃহস্পতিবার তৃণমূল প্রার্থী মুন্সি নজবুল করিমের সমর্থনে এদিন রোড শো করেন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী শতাব্দি রায়। এই দিন খানাকুলে শতাব্দি রায়ের রোড শোয়ে জনজোয়ার আছড়ে পড়ে।

বেলা ১১টা নাগাদ ধাড়াপাড়ার মাঠে শতাব্দি রায়ের গাড়ি পৌছায়। তৃণমূলের স্থানীয় নেতারা তাকে মালা দিয়ে বরন করে নেন। ঠাকুরানি চকেই অভিনেত্রী নিজের গাড়ি করেই প্রচার করতে থাকেন। সেই সময় তাকে কাছ থেকে দেখার জন্য ঝাঁপিয়ে পড়েন স্থানীয় মহিলারা। সেখানে ভিড় সামলাতে পুলিশ প্রশাসনকে হিমশিম খেতে হয়।

এমনকি শতাব্দী রায়ের রক্ষীরা বাঁধা দিতে এলে তিনি নিজে আটকে দেন রক্ষীদের। অনেকের হাত থেকে ফুল ও মালা নেন। স্থানীয় বাসিন্দা সুমিত্রা ধরা বলেন, ” সকাল থেকে অভিনেত্রীর আসার অপেক্ষায় ছিলাম। টিভিতে তাকে বহুবার দেখেছি। এই প্রথমবার তাকে সামনে থেকে দেখবো বলে রান্না ফেলে ছুটে এসেছি।”

সাধারণ মানুষের এই উচ্ছসিত আবেগ দেখে আশাবাদী এই অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ শতাব্দী রায়। তিনি প্রার্থী নজবুল করিম কে বলেন, “খানিকুল থেকে তুমিই বিপুল ভোটে জিতবে। মানুষের এই উন্মাদনা সে কথাই বলছে।”

ঐ গ্রামে প্রচারের পর মদনবাটি গ্রামের উদ্দেশ্যে তিনি রওনা দেন। মাঝপথে গাড়ি থামিয়ে জমিতে নেমে পড়েন। নেমে বেশ কিছু ছবিও তোলেন। তার কথায়, “দিগন্তহীন গ্রাম, চাষের জমি, খুব সুন্দর পরিবেশ। তাই ছবি তুললাম। মনে থাকবে এত সুন্দর জায়গায় এসেছিলাম।”

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: