25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িরাজ্যকলকাতাছেলের মুখেই অ্যাসিড মারল সৎ মা

ছেলের মুখেই অ্যাসিড মারল সৎ মা

নিজস্ব সংবাদদাতা, অর্পিতা মন্ডল– দশ বছরের ছেলে মাঝেমধ্যেই পাতের ভাত নষ্ট করে। পুরো খাবার না খেয়েই উঠে যায় রোজ। এমনই অভিযোগ করেছেন ডায়মন্ডহারবার বুনোরহাটের বাসিন্দা শরিফা বিবি।

সোহেলউদ্দিনের বাবা সুরাবউদ্দিন শেখ। কয়েকবছর আগে সোহেলের মা মারা যাওয়ার পর শরিফা বিবিকে বিয়ে করেন সুরাবউদ্দিন। এই পক্ষের দুটি ছেলে রয়েছে তাঁদের। পরিবারের লোকজনের বক্তব্য, প্রথম থেকেই সোহেলউদ্দিন কে অপছন্দ করতো শরিফা। অযত্নেই দিন কাটতো তার। প্রতিদিন ঠিকমতো খেতেও দেওয়া হতোনা সোহেল কে। কারনে-অকারনে মারধরও করতো শরিফা। প্রায়দিনই কাকা জ্যাঠারা তাদের কাছে নিয়ে রাখতো সহেলকে।

বৃহস্পতিবার সকালেও নাকি এমন ঘটনাই আবার ঘটায় সোহেলউদ্দিন। তাই আর রাগ সামলাতে না পেরে অ্যাসিড ছুড়ে মারে তার সৎ মা। এমন অভিযোগই উঠেছে শরিফা বিবির বিরুদ্ধে।

গুরুতর যখম ওই শিশুকে প্রথমে নিয়ে যাওয়া হয় ডায়মন্ডহারবার হাসপাতালে। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় কলকাতার এক সরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাকে। শরিফার এহেন ব্যবহারে বেজায় ক্ষুব্ধ এলাকাবাসী। তারা শরিফার কঠোর শাস্তির দাবি জানিয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ঠিক কি কারণে অ্যাসিড মারা হয়েছে তাও খতিয়ে দেখা হচ্ছে।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: