25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িরাজ্যকলকাতাছাত্রকে মারধরের ভাইরাল ছবি জুড়ে বিক্ষোভ

ছাত্রকে মারধরের ভাইরাল ছবি জুড়ে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, অর্পিতা মন্ডল- বর্তমান সময়ে ‘ভাইরাল’ শব্দ টা ঠিক যেন ‘ভাত-ডাল’ এর মতো। অর্থাৎ সহজলভ্য। আজকাল এমন অনেক ঘটনাই আমরা দেখে থাকি সোস্যাল মিডিয়ার মাধ্যমে। এমনি এক ঘটনা ঘটেছে শ্যামপুরের মৌলা নেতাজি বিদ্যালয়ে।

গত মঙ্গলবার মৌলা নেতাজি বিদ্যালয়ে দ্বাদশ শ্রেণীর শারীরশিক্ষা পরীক্ষা ছিল। ঐ দিন বিদ্যালয় কর্তৃপক্ষ ছাত্রদের সকাল ১০টায় বিদ্যালয় আসতে বলে। এবং সেইমতো সমস্ত ছাত্ররা সঠিক সময়ে বিদ্যালয়ে উপস্থিত হয়। কিন্তু ছাত্ররা অভিযোগ করে, তারা সঠিক সময়ে উপস্থিত হলেও শারীরশিক্ষক পলাশ মিত্র প্রায় ৪০ মিনিট পড়ে পরীক্ষা নেওয়া শুরু করেন।

এমনকি কয়েকজন ছাত্রের পরীক্ষা নেওয়ার পর তিনি অন্যত্র চলে যান। ফের আধঘন্টা পরে ফিরে এসে আবার পরীক্ষা নেওয়া শুরু করেন। এবং তখনই এক ছাত্র ঐ শিক্ষককে তাড়াতাড়ি পরীক্ষা নিতে বলে এবং জানায় যে তার ভীষণ খিদে পেয়েছে। এই কথা শোনা মাত্রই বেজায় চটে যান সেই শিক্ষক। আর তাতেই মারধর শুরু করে সেই ছাত্রকে।

এই চিত্র টিই ক্যামেরা বন্দি করে আর এক ছাত্র। আর তারপর সোস্যাল মিডিয়ায় পোস্ট করতেই মুহূর্তে ভাইরাল। আর তাতেই ক্ষোভে ফেটে পড়ে অন্যান্য ছাত্ররা। এরপরই তারা বুধবার সকালে বিদ্যালয়ের পোশাকে বিদ্যালয়ের সামনে শ্যামপুরের রাস্তা অবরোধ করে।

পুলিশ খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ছাত্রদের বুঝিয়ে অবরোধ তুলে দেয় তারা। ঘটনার বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুনীল পাঁজা কে ফোন করা হলে তিনি ব্যাস্ত আছেন বলে ফোন কেটে দেন।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: