25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজ্যকলকাতা'খেলা হবে'র স্লোগানে সভা মাতালেন তৃণমূল সাংসদ দীপক অধিকারী তথা সুপারস্টার দেব

‘খেলা হবে’র স্লোগানে সভা মাতালেন তৃণমূল সাংসদ দীপক অধিকারী তথা সুপারস্টার দেব

নিজস্ব সংবাদদাতা, অর্পিতা মন্ডল- বেশ কিছু দিন কোনো সমাবেশে তাকে দেখতে না পাওয়ায় জল্পনা চলছিল তিনিও কী তবে দল পাল্টালেন? কিন্তু নির্বাচনের দিনক্ষণ ঘোষণার পরেই যাবতীয় জল্পনার মুখে জল ঢেলে তৃণমূলের (TMC) হয়ে কোমর বেঁধে প্রচারে নেমেছেন ঘাটালের সাংসদ দীপক অধিকারী ওরফে অভিনেতা দেব (dev)।

এর আগে বাঁকুড়া, পূর্ব মেদিনীপুর,পশ্চিম মেদিনীপুরে প্রচার সেরেছেন তিনি। সোমবার পা রাখলেন পুরুলিয়ায়। টলিউড সুপারস্টারকে দেখতে মানুষের ভিড় উপচে পড়ে রাস্তায়। তিনি এদিন বলেন, “যাঁরা কাজ করেছেন তারাই জিতবেন। তিনি নিজে যখন রাজনীতিতে এসেছিলেন সকলে ভেবেছিল তাঁর ফিল্ম কেরিয়ার শেষ। কিন্তু এখন তাঁর পথ অনুসরণ করেই একের পর এক তারকা রাজনীতির জগতে পা রাখছেন।”

জিপে চড়ে রোড শোতে হাজির ছিলেন দেব। সোমবার বাঘমুন্ডি, রঘুনাথপুরে সভা ও রোড শো করেন দেব। সাদা, সবুজ ও গেরুয়া বেলুন দিয়ে সাজানো হয়েছিল রাস্তার দু’ধার। দেবকে সামনে পেয়ে মানুষের উন্মাদনা ছিল দেখার মতো। চড়া গরমের মধ‍্যেই ‘খেলা হবে’র তালে রাস্তায় উত্তাল নাচ নাচতে দেখা যায় একদল তরুণীকে। এদিন বিজেপির ‘সোনার বাংলা’ স্লোগানকেও কটাক্ষ করে তিনি বলেন, “যারা মানুষের জন‍্য কাজ করবেন তারাই ভোট পাবেন। আজ সোনার বাংলা গড়ার স্লোগান ভাল চলছে। সোনার বাংলা হলে আমাদের সকলেরই লাভ। কিন্তু আজ যারা এই স্লোগান দিচ্ছে তারাই ২০১৪ সালে বলেছিলেন সোনার চিড়িয়া বানানোর কথা।”

তিনি সুপারস্টার হিসেবে যে ছোট বড় সকলেরই চোখের নয়নমণি সে নিয়ে সন্দেহ নেই কারোর ই।
কিন্তু সাংসদ হিসেবেও তিনি যে সফল সেটাও বেশ পরিস্কার। কাজেই এত মানুষের ভালোবাসা যিনি পেয়েছেন তার সভা তো সফল হবেই।

পূর্ববর্তী নিবন্ধজনতা কার্ফুর এক বছর
পরবর্তী নিবন্ধকরোনা ভাইরাস এর জন্ম কাহিনী…

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: