25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজ্যকলকাতাকোরোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হচ্ছে রাজ্য

কোরোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হচ্ছে রাজ্য

কোরোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হচ্ছে রাজ্য:

কোরোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হচ্ছে রাজ্য

নিজস্ব প্রতিনিধি- স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় সংক্রমিতের সংখ্যা ৫,৩৮৪। ৬৪ হাজার ৬৩৩ জনের নমুনা যাচাই করা হয়েছে। সংক্রমণের হার ১১.০৬ শতাংশ। কলকাতায় সংক্রমিতের সংখ্যা ৫৪৭। ৯৯৬ জন আক্রান্ত উত্তর ২৪ পরগনায়। হাওড়া, হুগলি এবং দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্তের সংখ্য যথাক্রমে ২৮৯, ৩৬৪ ও ৩০৬। বর্তমানে রাজ্যে সক্রিয় করোনা আক্রান্ত ১৪ হাজার ৭০২ জন। গত ৭ এপ্রিল ১৪ হাজার ২৯০ জন সক্রিয় সংক্রমিত ছিল। ফলে দুমাসের জায়গায় ফিরল সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা।

রাজ্যের করোনাচিত্রের ক্রমবর্ধমান উন্নতি অব্যাহত। গত ২৪ ঘণ্টা নতুন করে কোভিড সংক্রামিত হয়েছেন ৫ হাজার ৩৮৪ জন। মৃতের সংখ্যা ৯৫। সুস্থতার হার ৯৭.৮৩%। সক্রিয় রোগীর সংখ্যাও রেকর্ড কমল। বর্তমানে সক্রিয় করোনা সংক্রমিত ১৪ হাজার ৭০২ জন। ৭ এপ্রিলের পর সক্রিয় রোগী নামল ১৪ হাজারের ঘরে।

মৃতের শতাধিক হলেও আগের চেয়ে অনেকটাই কমেছে। গত ২৪ ঘণ্টায় কোভিডে মৃত্যু হয়েছে ৯৫ জনের। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় মৃতের সংখ্যা যথাক্রমে ১৭ ও ২০। ৯ জনের মৃত্যু হয়েছে দক্ষিণ ২৪ পরগনায়। হাওড়া ও হুগলিতে মৃতের সংখ্যা যথাক্রমে ৬ এবং ৮। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত হয়েছেন ১০ হাজার ৫১২ জন। এখনও পর্যন্ত সুস্থতার হার ৯৭.৮৩%।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: