25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িবিনোদনকাঞ্চন মল্লিকের ঘটনায় এবার মুখ খুললেন রুদ্রনীল ঘোষ

কাঞ্চন মল্লিকের ঘটনায় এবার মুখ খুললেন রুদ্রনীল ঘোষ

কাঞ্চন মল্লিকের ঘটনায় এবার মুখ খুললেন রুদ্রনীল ঘোষ :

কাঞ্চন খুব সাদামাটা মানুষ – রুদ্রনীল

নিজস্ব প্রতিবেদন- কাঞ্চন, পিঙ্কি ও শ্রীময়ী ইস্যু পারিবারিক গণ্ডী ছাড়িয়ে আইনের দারস্থ দু’পক্ষ। ক্রমশ জটিল হচ্ছে সম্পর্কের সমীকরণ। চলছে অভিযোগ ও পালটা অভিযোগ। ইতিমধ্য প্রকাশ্যে এসেছে একটি ভিডিয়ো। তার ভিত্তিতেই স্বামী কাঞ্চনের বিরুদ্ধে FIR দায়ের করেন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। এবার এই ঘটনায় মুখ খুললেন অভিনেতা কাঞ্চন মল্লিকের দীর্ঘ দিনের বন্ধু রুদ্রনীল ঘোষ।

তবে পিঙ্কি ও কাঞ্চনের সঙ্গে দীর্ঘদিনের পরিচয় রুদ্রর। তাঁর কথায়, ‘পরস্পরের বিরুদ্ধে অভিযোগ করতে এর আগে কখনও শুনিনি’। পাশাপাশি তিনি এও জানান, যে সব অভিযোগ উঠছে সেগুলি তাঁর বন্ধু কাঞ্চনের সঙ্গে মেলাতে পারছেন না। রুদ্রনীল বলেন, ‘কাঞ্চন খুব সাদামাটা মানুষ। নির্বাচনের কারণে মাঝে বেশ কিছুদিন যোগাযোগ ছিল না। তাই তার মাঝে কী হয়েছে সেই নিয়ে কোনও ধারণা নেই’।

সংবাদমাধ্যমে এই বিষয়ে জানার পর কাঞ্চন মল্লিককে ফোন করেছিলেন বলে দাবি করেন রুদ্রনীল। তবে জবাব মেলেনি। রুদ্রনীলের কথায়, ‘এখন তো এরকম ঘটনা আকছার ঘটছে। আদৌ অস্বাভাবিক নয়। সেলেব্রিটিদের ক্ষেত্রেই এত মুচমুচে করে দেখানো হয়’। সবশেষে তাঁর পরামর্শ, ‘দু’পক্ষই যেন সম্মানের সঙ্গে সবটা মিটমাট করে নেয়’।

অভিনেতা তথা বিধায়ক কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের প্রেমের গুঞ্জন নিয়ে উত্তাল টলিপাড়া। গত শনিবার কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কি বলেন, ‘কাঞ্চন আমাদের সন্তানের খোঁজ খবর পর্যন্ত নেন না’। এই প্রতিবেদন প্রকাশিত হওয়ার পর সেই রাতে পরিস্থিতি নাটকীয় মোড় নেয়।

ওঁকে যাতে কেউ চিনতে না পারে তাই

পিঙ্কির অভিযোগ, ‘সেদিন রাতে চেতলার কাছে রাস্তায় গাড়ি থামিয়ে আমার উপর হামলা করেন কাঞ্চন ও শ্রীময়ী। সংবাদমাধ্যমে মুখ খোলায় আমায় হুমকি দেন তাঁরা।’ পিঙ্কি জানান, সেই সময় সঙ্গে ছিল তাঁদের আট বছরের পুত্র সন্তান। তার সামনেই দু’পক্ষের বাকবিতণ্ডা চলে বলে অভিযোগ।

পিঙ্কি আরও বলেন, ‘ঠাকুমা সাবিত্রী চট্টোপাধ্যায়ের বাড়ি থেকে বেরিয়ে গাড়িতে ওঠার সময় আমার পথ আটকায় কাঞ্চন ও শ্রীময়ী। ওঁকে যাতে কেউ চিনতে না পারে তাই মাস্ক পরে বড় ছাতা নিয়ে এসেছিল’। শ্রীময়ীর বিরুদ্ধেও হুমকি দেওয়ার অভিযোগ তুলেছেন পিঙ্কি। তাঁর কথায়, ‘পিঙ্কি আমাকে উদ্দেশ্য করে বলে, কার লেজে পা দিয়েছে জানে না!’ সোমবার নিউ আলিপুর থানায় অভিযোগও দায়ের করেছেন তিনি।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: