25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িবিনোদনআবার টলিপাড়ায় জোর গুঞ্জন, ভাঙ্গতে চলেছে বৈবাহিক সম্পর্ক

আবার টলিপাড়ায় জোর গুঞ্জন, ভাঙ্গতে চলেছে বৈবাহিক সম্পর্ক

আবার টলিপাড়ায় জোর গুঞ্জন, ভাঙ্গতে চলেছে বৈবাহিক সম্পর্ক:

এবার ভাঙ্গতে চলেছে ইন্দ্রনীল সেনগুপ্ত ও বরখা বিস্তের ১৩ বছরের বৈবাহিক সম্পর্ক

নিজস্ব প্রতিবেদন- ইন্দ্রনীল সেনগুপ্ত ও বরখা বিস্ত, এই দুই ব্যক্তি দম্পতি হিসাবে দুজনেই ছিলেন মুম্বই টেলিভিশনের অন্যতম সেরা দুটি নাম। টলিপাড়ায় জোর গুঞ্জন এবার ১৩ বছরের বিয়ে ভাঙছে তাঁদের। মুম্বই সূত্রে খবর মেয়েকে নিয়ে আলাদা থাকছেন বরখা বিস্ত।

এই আলাদা থাকার পিছনে উঠে আসছে টলিউডের মিষ্টি মেয়ে ইশা সাহার নাম। শোনা যাচ্ছে তিনি নাকি ইন্দ্রনীল সেনগুপ্তকে ডেট করছেন। আর তাই মুম্বইয়ে থেকেও মাঝেমধ্য়েই কলকাতায় দেখা যাচ্ছে তাঁকে।

যদিও অভিনেতা ইন্দ্রনীলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি খানিকটা মজা ছলেই হেসে বলেন, “মুম্বই থেকে কলকাতায় প্লেন চড়ে প্রেম করতে আসাটা প্রচুর এক্সপেনসিভ হয়ে যাবে”। অন্যদিকে ইশা সাহা জানান, “এই খবরটা পেয়েছি কিন্তু আমি নিজেই কিছু জানি না।” প্রসঙ্গত মার্চ মাসে পরিচালক দেব রায়ের প্রথম ছবিতে অভিনয় করেছেন ইন্দ্রনীল-ইশা জুটি। ছবির নাম ‘তরুলতার ভূত’।

ছবি শেষ হওয়ার পর ইন্দ্রনীলের সঙ্গে ইশার আর যোগাযোগ হয় নি, এমনটাই দাবি অভিনেত্রীর। জি ২৪ ঘণ্টা ডিজিটালকে ইশা আরও জানান, ‘আমার এই খবর সম্পর্কে কোনও ধারনাই নেই। চারিদিকে কঠিন সময়, তার মধ্যে এত নেগেটিভিটি ছড়ানো হচ্ছে, সেটাই খুব দুর্ভাগ্যজনক।’ মজার ছলে ইশা এও জানান, ‘আমি প্রেম করছি, আমার কাছেই খবর নেই।’

ছবির প্রমোশনে যখনই কোনও নতুন নায়ক-নায়িকা জুটি বাঁধেন তখনই চর্চায় উঠে আসেন তাঁরা।মুম্বইয় সূত্রে খবর বরখা তাঁর মেয়েকে নিয়ে আলাদা থাকছেন। সোশ্যাল মিডিয়াতেও তারই প্রতিফলন রয়েছে। ২ মার্চে তাঁদের বিবাহ বার্ষিকী ছিল, এর পর থেকে আর কোনও ছবি দেখা যায় নি দুজনের।

সুখী দম্পতির একান্তে সময় কাটানোর বিভিন্ন মুহুর্তের ছবি ধরা থাকে সোশ্যাল মিডিয়ায়। দুজনের প্রোফাইলে চোখ রাখলে দেখা যাবে প্রায় দেড় মাসে একে অপরের কোনও ছবিই দেন নি। যদিও দুজনেই সন্তানের ছবি পোস্ট করে চলেছেন নিজেদের প্রোফাইলে।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: