25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজ্যকলকাতাআরামবাগে বিক্ষোভের মুখে তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল খাঁ

আরামবাগে বিক্ষোভের মুখে তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল খাঁ

নিজস্ব সংবাদদাতা, অর্পিতা মন্ডল- আজ রাজ্যে তৃতীয় দফার ভোট হলো। আরামবাগের তৃণমূল প্রার্থী সুজাতা খাঁ কে মারধরের অভিযোগ উঠলো বিজেপির বিরুদ্ধে। সুজাতার অভিযোগ, ওই কেন্দ্রে বুথ দখল করেছিল বিজেপি। তিনি খবর পেয়ে সেখানে যান। তারপরই তাঁর উপরে হামলা করে বিজেপি কর্মীরা। তাঁর প্রাণনাশের চেষ্টা হয়েছে বলেও অভিযোগ সুজাতার।

সুজাতার দাবি, ঘটনাস্থলে পৌঁছতেই ‘একে মেরে দে একে মেরে দে বলে তেড়ে আসে বিজেপি লোকেরা।’ বাঁশ, চেলা কাঠ হাতে তাঁকে তাড়া করতে দেখা গেল গ্রামবাসীদের। সুজাতা জানতে পারেন, আরান্ডির মহল্লাপাড়ায় একটি বুথে তৃণমূলের লোকেদের ভোট দিতে দেওয়া হচ্ছিল না। সেখানে গেলে তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন জনতা। সুজাতার অভিযোগ, তাঁকে অশ্রাব্য গালিগালাজ করা হয়েছে। বিজেপি কর্মীরা বাঁশ, চেলা কাঠ নিয়ে তাঁকে তাড়া করে। মারধরও করা হয়েছে।

২৬৩ ও ২৬৩এ বুথে ভোট বয়কটের দাবি করেছেন সুজাতা। বলেন,’আমি খবর পেলাম ২৬৩ এ বুথ দখল করে রেখেছে বিজেপি। সংখ্যালঘু মা বোনেদের রেপ করে খুন করব বলে হুমকি দিয়েছে। তপশিলি জাতি উপজাতিরা মানুষদের ভোট দিতে দেওয়া হয়নি। পুলিস বিজেপির হয়ে ভোট করাচ্ছে। এলোপাথাড়ি চেলা কাঠ দিয়ে মেরে আমরা মাথা ফুলিয়ে দিয়েছে।’

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: