25 C
Kolkata
Sunday, February 5, 2023
বাড়িরাজ্যকলকাতাআজ মঙ্গলবার রাজ্য নেতাদের সঙ্গে দিলীপ ঘোষের বৈঠকে মুকুল রায় কে আমন্ত্রণ...

আজ মঙ্গলবার রাজ্য নেতাদের সঙ্গে দিলীপ ঘোষের বৈঠকে মুকুল রায় কে আমন্ত্রণ জানানো হয়নি বলে দাবি করেছেন স্বয়ং মুকুল রায়

আজ মঙ্গলবার রাজ্য নেতাদের সঙ্গে দিলীপ ঘোষের বৈঠকে মুকুল রায় কে আমন্ত্রণ জানানো হয়নি বলে দাবি করেছেন স্বয়ং মুকুল রায়

নিজস্ব প্রতিনিধি- রাজ্য নেতাদের সঙ্গে দিলীপ ঘোষের বৈঠকে মুকুল রায়ের অনুপস্থিতি নিয়ে মুকুল রায় স্বয়ং জানান, বৈঠকে কেউ আসতে বলেনি। তাই যাননি। সেই দাবি নস্যাৎ করলেন দিলীপ ঘোষ। তাঁর কথায়,”আমি যত দূর জানি খবর দেওয়া হয়েছিল।”

রাজ্যস্তরের নেতাদের সঙ্গে মঙ্গলবার বৈঠক করেন দিলীপ ঘোষ। কিন্তু ওই বৈঠকে অংশ নেননি মুকুল রায়। বিজেপি নেতার ঘনিষ্ঠ সূত্রের খবর, মুকুল রায় সবে কোভিড থেকে সুস্থ হয়েছেন। তাঁর স্ত্রী কৃষ্ণা রায় ভেন্টিলেশনে। তবে বৈঠকে তাঁকে আমন্ত্রণ করা হয়নি বলে দাবি করছেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি। এ দিন সংবাদমাধ্যমে মুকুল জানান,”আমাকে কেউ কোনও বৈঠকের কথা জানায়নি। আমি এসবের মধ্যে নেই। আমি নিজের যন্ত্রণায় জ্বলছি।”

মুকুলের অনুপস্থিতি প্রসঙ্গে দিলীপ ঘোষ জানান, ”মুকুল রায়ের পারিবারিক সমস্যা। তাঁর স্ত্রী অসুস্থ। তাই আসতে পারেননি।” তবে মুকুলকে আমন্ত্রণ করা হয়নি, এই দাবি মানতে নারাজ বিজেপির রাজ্য সভাপতি। তাঁর কথায়,”আমার যত দূর জানা আছে, খবর দেওয়া হয়েছিল। উনি বলেছিলেন, পারলে আসব।”

মুকুলের স্ত্রীকে হাসপাতালে দেখতে যান বিজেপির রাজ্য সভাপতি। সে নিয়ে মুকুল বলেন,”উনি আমাকে বা অন্য কাউকে জানিয়ে হাসপাতালে যাননি। কাকে দেখতে গিয়েছিলেন তাও জানি না।” দিলীপ ঘোষ জবাব দেন,”অসুস্থকে দেখতে হাসপাতালে যাওয়ার আগে কাউকে জানিয়ে যেতে হয় নাকি!”

গোটা ঘটনায় মুকুল-দিলীপ সম্পর্কে শৈত্য কারও নজর এড়ায়নি। মঙ্গলবার বৈঠককে কেন্দ্র করে তা আরও একবার প্রকট হল!

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: