25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজ্যজেলাআগামীকাল ভোটের আগেই উত্তপ্ত উত্তর ২৪ পরগণা

আগামীকাল ভোটের আগেই উত্তপ্ত উত্তর ২৪ পরগণা

নিজস্ব সংবাদদাতা,অর্পিতা মন্ডল- জগদ্দল বিধানসভার অন্তর্গত ১৭ নম্বর ওয়ার্ডে গভীর রাতে ব্যাপক বোমাবাজির ঘটনা ঘটে। অভিযোগ, বিজেপির দুষ্কৃতিরা বোমাবাজি করে ভোটারদের ভয় দেখাচ্ছে। বুধবার ভোট তাই তার আগে স্থানীয় ভোটার দের ভোটকেন্দ্র পর্যন্ত না যেতে দেওয়ার জন্য এই ঘটনা ঘটানো হয়েছে বলে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ।

এর আগে বিজেপি কর্মীকে মারধর করার ঘটনায় উত্তেজনা ছড়াল জগদ্দল বিধানসভা এলাকায়। জগদ্দল থানার কাউগাছি এলাকায় বন্দুকের বাট, রড ,লাঠি দিয়ে বিজেপি কর্মী সনজিত মজুমদার কে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ । আহত বিজেপি কর্মী শিমূল তলার বাসিন্দা। দুষ্কৃতিরা চলে গেলে স্থানীয় বাসিন্দারা এসে সনজিত কে উদ্ধার করে। গুরুতর আহত অবস্থায় ভাটপাড়া জেলা সাধারণ হাস্পাতালে ভর্তি করা হয়েছে।

টিটাগড়ে বোমা বাঁধতে গিয়ে সেই বিস্ফোরণে মৃত্যু হল এক যুবকের। আহত আরও এক। এই ঘটনায় মঙ্গলবার রাতে উত্তপ্ত হয়ে ওঠে টিটাগর থানার জে সি রোড এলাকা। মৃত যুবকের নাম রাজ কুমার যাদব। সে গাড়ির চালক। আহত অপরজনকে আরজিকর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বোমা বাঁধাতে গিয়ে মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে ব্যারাকপুর মহাকুমায়।

উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট মহকুমা স্বরূপনগর ও বাদুড়িয়া বিধানসভার নির্বাচন ২২ শে এপ্রিল। মঙ্গলবার সকাল থেকে বাদুড়িয়া রেজিস্ট্রি অফিসের মোড়, খাসপুর ,তারাগুনিয়া, সরুপনগর বিধানসভা তেতুলিয়া ব্রিজ, খাসপুর ,ব্রুজ, শাড়াফুল, ডাকবাংলো সহ সীমান্ত লাগোয়া গ্রামগুলোতে চলেছে টহল।

নির্বাচনকে সুষ্ঠু করার লক্ষ্যে অন্যদিকে সাধারণ মানুষের সঙ্গে কথা বলে নিরাপত্তা সুনিশ্চিত করার কাজ চলেছে। মানুষ যাতে আতঙ্কিত না হয়, সহজে ভোটকেন্দ্রে যেতে পারে তার জন্য সবরকম ব্যবস্থা করছে নির্বাচন কমিশন।

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: